কুমিল্লায় বজ্রপাতে কিশোরের মৃত্যু, তিন ছাত্রী অজ্ঞান

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৭, ২৩:০৭ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৭, ২৩:০২

কুমিল্লায় ফসলের মাঠে ধান কাটতে গিয়ে বজ্রপাতে মহিন উদ্দিন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এছাড়াও, বজ্রপাতের প্রকোট শব্দে জ্ঞানহীন হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে একটি উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রী।

শনিবার বিকালে মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নে ও জেলার নাঙ্গলকোটে পৃথকভাবে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের ফসলের মাঠে বৃষ্টির মধ্যেই ধান কাটতে যায় পাশের ইন্দ্রি গ্রামের বাসিন্দা মহিন। হঠাৎ একটি বজ্রপাতে মাঠেই তার মৃত্যু হয়। মহিনের বাবা রবিউল হোসেনের ছেলের মৃত্যুর সত্যতা সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে, জেলার নাঙ্গলকোট উপজেলার কাকৈরতলা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী বজ্রপাতের প্রকট শব্দে অজ্ঞান হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা।

দুপুর ১টার দিকে কাকৈরতলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি বাড়িতে প্রকোট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ভয়ে আতঙ্কিত হয়ে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী আরজু আক্তার (১২), নবম শ্রেণির ছাত্রী শারমিন আক্তার (১৩) ও একই শ্রেণির ছাত্রী লিজা আক্তার অজ্ঞান হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে দ্রুত লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।  কাকৈরতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গফুর মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত