আরও ২৮ প্রতিষ্ঠানের বোর্ডসভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ১৩:০৭

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৮ প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

ডিএসই ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

শাহজালাল ইসলামী ব্যাংক: শাহজালাল ইসলামী ব্যাংকের বোর্ডসভা ২৬ এপ্রিল বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

যমুনা ব্যাংক: যমুনা ব্যাংকের বোর্ডসভা ২৭ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইস্টার্ন লুব্রিকেন্টস: ইস্টার্ন লুব্রিকেন্টসের বোর্ডসভা ২৭ এপ্রিল বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাসের ঘোষণা আসতে পারে।

হাইডেলবার্গ সিমেন্ট: হাইডেলবার্গ সিমেন্টের বোর্ডসভা আগামী ২৬ এপিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাসের ঘোষণা আসতে পারে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: শেফার্ড ইন্ডাস্ট্রিজের বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

অগ্রণী ইন্স্যুরেন্স: অগ্রণী ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৬ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

জনতা ইন্স্যুরেন্স: জনতা ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৭ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ফিনিক্স ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৭ এপ্রিল, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

বিজিআইসি: বিজিআইসির বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইস্টার্ন হাউজিং: ইস্টার্ন হাউজিংয়ের বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা হতে পারে।

বারাকা পাওয়ার: বারাকা পাওয়ার শেয়ারের বোর্ডসভা আজ ২৩ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা হতে পারে।

ইন্টারন্যাশনাল লিজিং: ইন্টারন্যাশনাল লিজিংয়ের বোর্ডসভা আজ ২৩ এপ্রিল, বিকাল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

মাইডাস ফাইন্যান্স: মাইডাস ফাইন্যান্সের বোর্ডসভা ২৭ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১লা জুলাই, ২০১৫ থেকে ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

আনলিমা ইয়ার্ন: আনলিমা ইয়ার্নের বোর্ডসভা ২৭ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাসের ঘোষণা আসতে পারে।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক: বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকসের বোর্ডসভা ২৬ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাসের ঘোষণা আসতে পারে।

মেট্রো স্পিনিং: মেট্রো স্পিনিংয়ের বোর্ডসভা ২৬ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাসের ঘোষণা হতে পারে।

এমবি ফার্মা: এমবি ফার্মার বোর্ডসভা ২৬ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাসের ঘোষণা আসতে পারে।

আরএকে সিরামিক: আরএকে সিরামিকের বোর্ডসভা ২৪ এপ্রিল, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

গ্রামী ওয়ান: স্কিম টু ফান্ডের ট্রাস্টিসভা ২৪ এপ্রিল, বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা হতে পারে।

মতিন স্পিনিং: মতিন স্পিনিংয়ের বোর্ডসভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল পলিমার: ন্যাশনাল পলিমারের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিএসআরএম-এর দুটি কোম্পানি: বিএসআরএমের দুটি কোম্পানির বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকালে অনুষ্ঠিত হবে। এরমধ্যে বিএসআরএম স্টিলের বোর্ডসভা বিকাল ৪টায় এবং বিএসআরএম লিমিটেডের সভা বিকালে ৫টায় নিজস্ব অফিসে অনুষ্ঠিত হবে। এর আগে এসব কোম্পানির বোর্ডসভা ১৮ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সভায় কোম্পানি দুটির ৩১ মার্চ, সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কাশেম ড্রাইসেল: কাশেম ড্রাইসেলের বোর্ডসভা ২৫ এপ্রিল, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাসের ঘোষণা আসতে পারে।

আনোয়ার গ্যালভানাইজিং: আনোয়ার গ্যালভানাইজিংয়ের বোর্ডসভা ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা আসতে পারে।

বিডিকম অনলাইন: বিডিকম অনলাইনের বোর্ডসভা ২৬ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাসের ঘোষণা আসতে পারে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/ইউএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

পুঁজিবাজার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা