আয়নাবাজির টিভি সিরিয়াল আসছে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ১৩:১৭

দেশের চলচিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয় চলচিত্র আয়নাবাজি’র ধারাবাহিকতায় আসছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ নামে নতুন একটি টিভি সিরিজ। আজ ২৩ এপ্রিল রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই টিভি সিরিজের ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, চলচ্চিত্রের মূল বিষয়কে ঘিরেই গড়ে উঠছে টিভি সিরিয়ালের বিষয়বস্তু। গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা। এই বিষয়কে কেন্দ্র করে তৈরি হচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশী কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে।

এই অরিজিনাল সিরিজে ভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং চরিত্রের সাথে সাতটি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে থাকছে সাতটি আলাদা পর্ব। যদিও প্রতিটি পর্বেই থাকছে ‘আয়নাবাজি’’’র আবহ এবং চিরচেনা সেই দৃষ্টিনন্দন সৌন্দর্য। গল্পের উপস্থাপনা, অভিনয়শৈলী এবং ভিন্ন ধারার পরিবেশনার কারণে প্রতিটি পর্বই আয়নাবাজিকে চলচিত্রকে প্রতিনিধিত্ব করবে।

আগামী ঈদ-উল-ফিতর উপলক্ষে টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল জিটিভি, আরটিভি এবং দীপ্ত টিভিতে একইসাথে একই সময়ে প্রদর্শিত হবে এই এক ঘন্টাব্যাপী সাতটি পূর্ণাঙ্গ পর্ব।

দেশের শীর্ষস্থানীয় ও খ্যাতনামা সাতজন পরিচালকের পাশাপাশি ‘আয়নাবাজি’চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সার্বিক ও সরাসরি তত্ত্বাবধানে হবে ধারাবাহিক এই সিরিজটি। অমিতাভ রেজা চৌধুরী থাকছেন সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে। পাশাপাশি সৈয়দ গাউসুল আলম শাওন সিরিজটির ক্রিয়েটিভ কনসালটেন্টের দায়িত্ব পালন করবেন। সিরিজটির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন। নতুন পরিচালকরা হচ্ছেন কৃষেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম অংশু এবং রবিউল আলম রবি।

‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’ এর প্রযোজক ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রে আয়নাবাজি একটি মাইলফলক। যা দর্শকদের চলচিচত্র দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করেছে। প্রশংসিত চলচ্চিত্রটি যারা তৈরি করেছে, সেই একই নির্মাতা গোষ্ঠীর তত্ত্বাবধানে তৈরি হচ্ছে ‘আয়নাবাজি’অরিজিনাল সিরিজ। দর্শদের আয়নাবাজি দেখার সেই অভিজ্ঞতাকে একবার নয় সাতবার সাতটি ভিন্ন গল্পের মাধ্যমে ফিরিয়ে আনছি আমরা’।

সৈয়দ গাউসুল আলম শাওন বলেন, ‘আয়নাবাজি কেবলমাত্র একটি চলচ্চিত্রের নাম নয়। পুরো দেশের মানুষের চলচ্চিত্রের প্রতি আবেগের বহিঃপ্রকাশ হচ্ছে এই আয়নাবাজী যা আমাদের সবার জন্যে কাজের নতুন মান নির্ধারণ করে দিয়েছে। দর্শকদের আবারো মুগ্ধ করে দিতে আসছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ। এটি আয়নাবাজির বর্ধিত পর্ব হিসেবে চলচ্চিত্রটিকে আরও সামনে নিয়ে যাবে’।

অমিতাভ রেজা চৌধুরী, বলেছেন ‘আমার কাছে আয়নাবাজীর সবচেয়ে বড় সফলতা হলো সিনেমা হল থেকে বের হওয়া মানুষগুলোর হাসিমুখ এবং আবারও আমরা হারিয়ে যাওয়া সিনেমা দর্শককে হলে আনতে পেরেছি। এই প্রাপ্তিকে দেশব্যাপি আরও বৃহত্তর জনগোষ্ঠীর কাছে ছড়িয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমরা আবার আয়নাবাজি নিয়ে আসছি নতুন গল্প এবং চরিত্রের সাথে।’

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :