রাজশাহীতে মোটর শ্রমিকদের মানববন্ধন

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ১৫:৫২

তিন দফা দাবিতে মানববন্ধন করেছেন রাজশাহীর মোটর শ্রমিকরা। রবিবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর গোরহাঙ্গায় শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ও লো ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন। মানববন্ধনে এসব সংগঠনের সদস্যরা অংশ নেন।

বক্তব্য দেন, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি, সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী, জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ আলী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শাহিন প্রমুখ।

শ্রমিকদের দাবিগুলো হলো, সড়ক পরিবহন শ্রমিকলীগ ও মোটর চালক লীগের সকল প্রকার কার্যক্রম ও রেজিস্ট্রেশন বাতিল করা, সড়ক পরিবহন আইনের-১৭ এর সকল প্রকার কালো আইন বাতিল করা এবং যাবজ্জীবন, ফাঁসি ও ২৫ লাখ টাকা জরিমানা আইন বাতিল করা। মানববন্ধনে বক্তারা এসব দাবি পূরণে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

একই দাবিতে সকাল ১০টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে মানববন্ধন করেন মোটর শ্রমিকরা। এতে উপস্থিত ছিলেন, জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি লুৎফর রহমান, সহ-সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান পটল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :