‘নারী পরিচালকদের সঙ্গে কাজ করা সহজ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ১৭:৪৯ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ১৬:৩৪

এ পর্যন্ত অনেক পরিচালকের সঙ্গেই কাজ করেছেন ভারতীয় সুপারস্টার অভিনেতা শাহরুখ খান। কিন্তু নারী পরিচালকদের সঙ্গে কাজ করলে নাকি অনেক সহজ হয়। কারণ নারীরা বেশি পরিশ্রমী ও বেশি বিবেকবান। ফলে অভিনেতাদেরকে বেশি পরিশ্রম করতে দেন না তারা। এমনটাই বললেন শাহরুখ।

শাহরুখ ফারাহ খান ও গৌরী শিন্ডের মত পরিচালকের সঙ্গে কাজ করেছেন। তার অভিজ্ঞতা, নারী চিত্র পরিচালক হিসেবে অনেক বেশি সংবেদনশীল হন। শাহরুখ বলেছেন, যদিও খুব কম সংখ্যক মহিলা পরিচালকের সঙ্গে তিনি কাজ করেছেন কিন্তু দেখেছেন, প্রতিটা দৃশ্য ভিন্ন সংবেদনশীলতা দিয়ে দেখেন তাঁরা। একজন পুরুষ হিসেবে সেভাবে ওই দৃশ্য কল্পনা করা তার পক্ষে অসম্ভব। তাই এই পরিচালকদের সঙ্গে কাজ তার অভিনয়কে আলাদা মাত্রা দেয়।

ফারাহই প্রথম মহিলা পরিচালক, যার সঙ্গে ম্যায় হু না, ওম শান্তি ওম ও হ্যাপি নিউ ইয়ারে কাজ করেন শাহরুখ। পরে গৌরীর সঙ্গে গত বছর করেন ডিয়ার জিন্দেগি।

শাহরুখ জানিয়েছেন, এই দুই পরিচালকের কাজ করার ধরণের সম্পূর্ণ ভিন্ন। ফারাহ, গৌরী- দুজনেই অত্যন্ত ভদ্র ও সংবেদনশীল অথচ চিত্রনির্মাতা হিসেবে তারা একেবারে ভিন্ন মেরুর মানুষ। তার মতে, নারীরা অনেক বেশি বিবেকী ও পরিশ্রমী। তাই তাদের সঙ্গে কাজ করতে গিয়ে তার কাজ অনেক সহজ হয়ে যায়।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :