মাটি কাটছেন ভাবনা!

মাহমুদ উল্লাহ, ঢাকটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৭, ১৮:২২ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৭, ১৬:৪৭

আশনা হাবীব ভাবনা। এই সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী। খুব বেশি নাটক না করলেও ভিন্ন ধরনের চরিত্র নিয়ে তিনি টিভি পর্দায় হাজির হন। এবারও এমনই একটি চরিত্রে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। এবার ভাবনাকে দেখা যাবে একজন মাটিকাটা শ্রমিক হিসেবে। যার স্বামী মদ খেয়ে তাকে মারধর করে। একসময় সে অসুস্থ হয়ে ঘরে পড়ে থাকে। এমন একটি ভিন্ন ধরনের গল্পের নাটকে অভিনয় করলেন এবার এই গুণী অভিনেত্রী। এ কে কমল পরিচালিত জ্বর শিরোনামে নাটকটি এই ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

নাটকের বিভিন্ন ধরনের গল্পে অভিনয় প্রসঙ্গে ভাবনা ঢাকাটাইমসকে বলেন, ‘আমি যে কাজটা করি মনোযোগ দিয়ে করার চেষ্টা করি। একেকটা সময় একেক ধরনের চরিত্রে অভিনয় করি। শুধু প্রেমের গল্পে অভিনয় করতে আমার একঘেয়েমি লাগে। জীবন ঘনিষ্ঠ বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে কাজ করি। এসব গল্পে কাজ করলে অনেক ধরনের জীবন আমি দেখতে ও জানতে পারি। সেই সব জীবন আমি যাপনও করি। আমাদের সমাজে এমন মেয়ে অনেক আছে যারা মাটি কেটে জীবন চালায়।’

নাটকের গল্পে দেখা যাবে, একটি মেয়ের স্বামী মদ খেয়ে বউকে মারধর করে। কোন কাজ করেনা। মাঝেমাঝে সে বউকে বলে তার জ্বর জ্বর লাগে। বউ মাটি কেটে সংসার চালায়। একসময় মার খেয়ে বউ বাপের বাড়িতে চলে যায়্। সে আশায় থাকে একদিন স্বামী তাকে নিতে আসবে। কিন্তু আসে না। সে আবার স্বামীর বাড়ি এসে দেখে সে অসুস্থ। একসময় সে জ্বরে মারা যায়। এমনই একটি গল্প নিয়ে নাটকটির কাহিনি এগিয়ে গেছে।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এমইউ/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :