লালমনিরহাটে নারী সহকর্মীকে উত্ত্যক্তের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৭, ২১:৫৬ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৭, ১৮:৫৯

জেলার হাতীবান্ধা উপজেলায় এক সহকারী শিক্ষিকাকে উত্ত্যক্ত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল আলমের বিচার চেয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই শিক্ষিকা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ভেলাগুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকাকে কিছু দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল আলম। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় নোংরা কথা বলে উত্ত্যক্ত করেন সামসুল আলম। বিষয়টি একাধিক বার প্রধান শিক্ষিকা দিলরুবা বেগমকে জানানো হলেও কোনো সুরাহা হয়নি। পরে গত শনিবার শিক্ষক সামসুল আলম আবারও নোংরা কথা বললে প্রতিবাদ করেন ওই শিক্ষিকা। এসময় বিদ্যালয়ের অফিস কক্ষে দুই সহকর্মীর মধ্যে বাক-বিতণ্ডার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান শিক্ষিকা দিলরুবা বেগম বিচার না করে উল্টো ওই শিক্ষিকাকে বদলি করার হুমকি দেন।

অবশেষে রবিবার ওই সহকারী শিক্ষিকা অভিযুক্ত সহকারী শিক্ষক সামসুল আলমের বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করেন।

সহকারী শিক্ষিকা বলেন, আমি ঊর্ধ্বতন কর্তপক্ষের কাছে ন্যায় বিচার চেয়েছি। তাদের বিচারের অপেক্ষায় আছি।

অভিযুক্ত সহকারী শিক্ষক সামসুল আলম উত্ত্যক্তের অভিযোগ অস্বীকার করে বলেন, সন্ধ্যায় এ বিষয়টি মীমাংসা করতে বৈঠক ডাকা হয়েছে। আমি এর বেশি কিছু বলতে পারব না।

হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষক কর্মকর্তা হাসান আতিকুর রহমান বলেন, পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ এনামুল কবির বলেন, আমি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে তদন্ত করতে নিদের্শ দিয়েছি।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :