ম্যাডোনার জীবন নিয়ে ছবি

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ এপ্রিল ২০১৭, ১৩:১৬ | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৭, ১৩:১২

বিশ্ব কাঁপানো সংগীত শিল্পী ম্যডোনা। পপ সংগীতের রানীও বলা হয়ে থাকে তাকে। নানা ভাবেই তিনি দর্শকের সামনে হাজির হয়েছেন। গান লিখেছেন। অভিনয়ও করেছেন। ব্যবসায়ও ছিলেন সরব। নানা ভাবেই আলোচনায় এসেছেন। এবার এই গুণী সংগীত শিল্পীকে নিয়ে বায়োপিক নির্মিত হতে যাচ্ছে।‘ব্লন্ড অ্যামবিশন’ নামে ইউনিভার্সাল পিকচারস এর ব্যানারে এটি নির্মিত হবে। মূলত ১৯৯০ সালের ম্যাডোনার আন্তর্জাতিক ট্যুর ‘ব্লন্ড অ্যামবিশন’ থেকে এর নামকরণ হয়েছে।

জানা যাচ্ছে ৮০’র দশকের শুরুর দিকের ম্যাডোনার জীবন-যাপন নিয়ে বায়োপিকটি নির্মিত হবে। এ সময় তিনি খ্যাতি, রোম্যান্স এবং সংগীত জগতের উগ্রতাকে উপেক্ষা করে তার প্রথম অ্যালবাম প্রকাশে চেষ্টা করছিলেন।

ইউনিভার্সাল পিকচারস ইতিমধ্যে ‘ব্লন্ড অ্যামবিশনের’ সত্ত্ব কিনে নিয়েছে। এলিজি হল্যান্ডারের কাছে থেকে এই শিল্পীর প্রথম অ্যালবাম নিয়ে চিত্রনাট্যও কিনেছেন তারা।

নির্মাণের আগেই হলিউডে বেশ সারা ফেলেছে বায়োপিকটি। ইতিমধ্যে ২০১৬ সালে সবচেয়ে জনপ্রিয় অপ্রকাশিত চিত্রনাট্যের খেতাব পেয়েছে ‘ব্লন্ড অ্যামবিশন’। ফিফটি শেড ফ্রাঞ্চ্যাইজের প্রযোজনা মাইকেল ডি লুকা এটা প্রযোজনা করবেন।

১৯৮৩ সালে ‘ম্যাডোনা’ অ্যালবাম দিয়ে সংগীত জগতে আবির্ভাব ঘটে ম্যাডোনার। পরবর্তিতে ১৯৮৪ সালে এই অ্যালবাম কে অনুসরণ করেই বের করেন ‘লাইক এ ভার্জিন’।

ঢাকাটাইমস/২৫এপ্রিল/টিজেটি/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :