গরমে যে পোশাক পরবেন

ফিচার ডেস্ক, ঢাকটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০১৭, ১৮:০৯ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৭, ১৮:০৫

এখন সময় গরমের। আর গরমে তাপ থাকে অসহ্যনীয়। চাই ফুরফুরে পোশাক। গরমে পরিবার প্রিয়জনের সঙ্গে সমুদ্র সৈকতের খোঁজে বেড়িয়ে পড়তেই পারেন। তবে ঘুরতে যাওয়ার আগে সঙ্গে নিতে হবে এমন পোশাক যা ফ্যাশনেবল্ ও আরামদায়ক।

শর্টস্ : এই সময় ঘুরতে যাওয়ার আগে সঙ্গে রাখুন একজোড়া শর্টস।এসবই নিজেকে আকর্ষনীয়ও দেখাবে। সেইসঙ্গে এই গরমেও আরামদায়ক পোশাকও পেয়ে যেতে পারেন। বিশেষ করে ছুটি কাটাতে গিয়ে ফুরফুরে থাকতে পারবেন। শর্টসে্র সঙ্গে বেছে নিতে পারেন মানানসই অ্যাক্সেসরিজ।

উজ্জ্বল রং : ছুটি কাটাতে গিয়েও ফ্যাশনের কথা ভুললে চলবে উজ্জ্বল পোশাকে গরম কম অনুভূত হয়। তাই বেছে নিতে পারেন হালকা ও উজ্জ্বল রঙের পোশাক। সাদা, হালকা হলুদ, গোলাপি, কমলা ও ক্রিম রঙের পোশাক বেছে নিতে পারেন।

পোশাকের প্রিন্ট : রোদ এড়াতে পরতে পারেন নানা স্ট্রাইপের পোশাক। বিশেষ করে ফ্লোরাল প্রিন্টের পোশাক এই হট সিজনের জন্য একেবারে পারফেক্ট।

টি-শার্ট : বেশি মোটা বা শরীর ঢাকা পোশাক গরমকালে একেবারেই পরতে ইচ্ছে করে না। তার উপর ছুটি কাটাতে গিয়ে তা একেবারেই চলে না। শর্টস্ পরুন বা জিন্স, সঙ্গে পরতে পারেন ফ্যাশনেবল্ টি-শার্ট।

বয়ফ্রেন্ড জিন্স : গরমকালে হালকাফুলকা থাকতে মেয়েদের জন্য সেরা হল বয়ফ্রেন্ড জিন্স। তা শুধু আরামদায়কই নয়, আপনাকে দেবে কুল লুকস্।

সুইমওয়্যার : সমুদ্র সৈকতে প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটাতে হলে এক জোড়া সুইমওয়্যার রাখা মাস্ট। সেই সঙ্গে সানগ্লাসটিও সঙ্গে করে নিতে হবে।

ফ্ল্যাট জুতো : ঘুরতে যাওয়ার জন্য ফ্ল্যাট জুতোই সেরা। আরামদায়কও বটে। ফ্ল্যাট জুতো পরে ভালো ঘোরা যায়।ছুটি কাটাতে গিয়ে যদি আনন্দটাই মাটি হয়ে যায়! তাই আরামদায়ক হবে এমন কিছু বেছে নেওয়া ভালো।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

কিডনি রোগ বাড়ছে শিশুদেরও! যেসব লক্ষণ দেখলেই সতর্কতা জরুরি

সস্তার পেয়ারার গুণে বশে থাকে ডায়াবেটিস-উচ্চ রক্তচাপসহ নানা জটিল রোগ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

এই বিভাগের সব খবর

শিরোনাম :