হাওরবাসীর জন্য ফেসবুক লাইভে শামীমা তুষ্টি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৭, ১৯:০০

হাওর এখন পানির তলে। সেখানকার অনেক কৃষকের ফসলী জমি তলিয়ে গেছে। নষ্ট হয়েছে হাজার কোটি টাকার ফসল। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে জেলার প্রায় তিন লাখ কৃষক পরিবার। আবাদ করা বোরো ধানের ৯০ শতাংশই ক্ষতিগ্রস্ত হয়ে গেছে এই পানিতে। এই অবস্থায় তাদেরকে সহযোগীতা করতে ফেসবুক লাইভে এসে সাহায্যের আহবান জানান টিভি অভিনেত্রী শামীমা তুষ্টি।

সন্ধ্যা সাড়ে ছয়টায় তিনি লাইভে এসে হাওরবাসী ১০০ পরিবারের জন্য এক মাসের খাবারের ব্যবস্থার আহবান জানান। ফেসবুকে লাইভে তার ডাকে সাড়া দিয়ে অনেকেই সহযোগীতা করবেন বলে কমেন্টে জানান।

সেখানে তুষ্টি বলেন, ‘আমরা মানুষ ফাউন্ডেশন এর পক্ষ থেকে হাওর বাসী ১০০ পরিবার এর জন্যে এক মাসের খাবার এর ব্যবস্থা করতে চাই। চাল,ডাল,তেল,আলু,পেয়াজ,লবন,স্যালাইন, মোম,ম্যাচ,পানি।

এক একটি পরিবার এর জন্যে মাত্র ৫০০০/- টাকা করে লাগবে। অথবা যার যতটুকু সাম্যর্থ। আপনি চাইলে আমাদের সাথে থাকতে পারেন অসহায় মানুষ গুলোর পাশে।অনেক টাকা অনেক সময় আমরা না জেনে নষ্ট করে ফেলি।যে মানুষ গুলো আমাদের মুখে খাবার তুলে দেবার জন্যে অক্লান্ত পরিশ্রম করে ধান তুলে দেয়,আজ তারাই নিঃস্ব,সময় তাদের পাশে দাঁড়াবার।আপনি চাইলে আমাদের কিনে দিতে পারেন।অথবা টাকা দিয়ে ১টি বা ২টি পরিবার এর দ্বায়িত্ব নিয়ে এগিয়ে আসতে পারেন। আসুন অসহায় মানুষ গুলোর জন্যে একটু ভাবি ।আমরা একটু এগিয়ে আসলে কান্না গুলো একটু হলেও ঘুঁচবে।আমাদের সাথে যোগাযোগ করুন ফোন করুন ০১৬৭২৩০০৯০৯.ইনবক্স করুন আমাকে দ্বায়িত্ব আমার আনন্দ সবার। সবাই মিলে আমরা এক।’

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :