মঠবাড়িয়ায় ভুয়া চিকিৎসক আটক

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৭, ১৯:২৭

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে বুধবার দুপুরে ডা. এসকে আবুল খায়ের চৌধুরী (৫৫) নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে। পরে পিরোজপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জীব কুমার দাস ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত ভুয়া ডাক্তারকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেন।

আটককৃত আবুল খায়ের নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে শহরের দক্ষিণ বন্দর মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টারে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন।

বরিশাল র‌্যাব-৮ এর এডি আবুল হাসান ও ডিএডি আমজাদ জানান, ডাক্তারি সনদ না থাকায় ভুয়া ডাক্তার এসকে আবুল খায়ের চৌধুরীকে আটক করা হয়। তিনি আরও জানান, কাগজপত্র ঝাচাই-বাছাই না করে ভুয়া ডাক্তার রাখার অভিযোগে ভোক্তা আইনে মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেট থেকে আলমগীর নামের এক চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা, দক্ষিণ বন্দরের রিয়াজুল হকের ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা এবং কম্পিউটারে অশ্লীল ছবি রাখার দায়ে সাবরেজিস্ট্রি রোডের সিডি পট্টি থেকে তিনটি সিডি ব্যবসায়ীর প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা আদায় করেন।

আটককৃত আবুল খায়ের মাগুরা জেলার শ্রীপুর উপজেলার শ্রীকোল গ্রামের আ. সত্তার চৌধুরীর ছেলে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :