আশুলিয়ায় আ.লীগ কর্মী হত্যায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ০৯:৪৯

সাভারের আশুলিয়ায় ঝুট ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ কর্মী আব্দুর রহিম হত্যার দায়ে পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ানকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এর আগে এই ঘটনায় একই ইউনিয়নের এক সদস্যকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত নয়টার দিক ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার বিপনী বিতান সিটি সেন্টারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা ডিবি পুলিশ।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৯ মার্চ বিকালে আশুলিয়ার নয়ারহাট এলাকায় পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন দুলালের অনুসারী স্থানীয় আওয়ামী লীগ কর্মী আব্দুর রহিমকে গুলি করে হত্যা করে পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ দেওয়ানের অনুসারীরা। পরবর্তীতে এই ঘটনায় পারভেজ চেয়ারম্যানকে প্রধান আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা করেন নিহতের পরিবার। পরে ওই ইউনিয়ন পরিষদের সদস্য শফিউল আলম সোহাগকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক করে পুলিশ।

এ ঘটনায় পারভেজ চেয়ারম্যান এত দিন পলাতক ছিলেন। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে সিটি সেন্টারের সামনে থেক আটক করে ডিবি পুলিশ। বর্তমান তাকে ডিবি পুলিশ কার্যালয় রাখা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) এফ এম সায়েদ।

ঢাকাটাইমস/২৭এপ্রিল/আইআই/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :