রাজশাহী সীমান্তে হেরোইন-ফেনসিডিল জব্দ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ১৩:২২

রাজশাহী সীমান্তে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইন ও ২৬৩ বোতল ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। রাজশাহীর গোদাগাড়ী, বাঘা, চারঘাট ও পবা উপজেলায় আলাদা আলাদা অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

তবে এই চার অভিযানের কোনোটিতেই কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি বিজিবি। বৃহস্পতিবার সকালে বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাতে বিজিবির গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির একটি টহল দল মাওলানা ক্যানেল পদ্মার চরে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইন জব্দ করে। এর আনুমানিক মূল্য চার লাখ টাকা।

পরে বৃহস্পতিবার ভোরে বাঘার মীরগঞ্জ সীমান্ত ফাঁড়ির একটি টহলদল ভানুকা পদ্মানদীর পাড় নামক এলাকায় অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল জব্দ করে। এর আগে রাতে চারঘাটের ইউসুফপুর সীমান্ত ফাঁড়ির একটি টহলদল ওই এলাকার পদ্মার চরে অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেনসিডিল জব্দ করে।

এছাড়া ওই রাতে পবার সোনাইকান্দি সীমান্ত ফাঁড়ির একটি টহলদল সোনাইকান্দি কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে ৩৩ বোতল ফেনসিডিল জব্দ করে। উদ্ধার করা মোট ২৬৩ বোতল ফেনসিডিলের আনুমানিক মূল্য ৯৭ হাজার টাকা।

বিজিবি জানায়, অভিযানের সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ কারণে কাউকে আটক কিংবা শনাক্ত করা যায়নি। তবে উদ্ধার করা মাদকদ্রব্য ব্যাটালিয়ন সদর দপ্তরের সিজার স্টোরে জমা করা হয়েছে। পরবর্তীতে সেগুলো জনসম্মুখে ধ্বংস করা হবে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :