অভিনেত্রীর স্ট্যাটাসে ‘লজ্জিত’ পরিচালক

মাহমুদ উল্লাহ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ১৮:৩৭

একটি শর্টফিল্মে অভিনয় করেছেন এক বছর আগে। কিন্তু এখনো পারিশ্রমিক দেননি পরিচালক।শেষে বাধ্য হয়ে টাকা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন অভিনেত্রী তাসনোভা এলভিন। এতে টনক নড়েছে পরিচালক ইভান মনোয়ারের।

ঢাকাটাইমসকে ইভান বলেন, গত ঈদে শর্টফিল্মটি প্রচার না হওয়ায় টাকাটা দিতে পারি নাই। এবার ঈদে প্রচার হলে টাকা দিয়ে দেব।

বৃহস্পতিবার বিকালে অভিনেত্রী তাসনোভা এলভিন টিভি নাটক পরিচালক ইভান মনোয়ারের কাছে পারিশ্রমিকের টাকা চেয়ে দেয়া ওই স্ট্যাটাসে লেখেন, এক বছর হয়ে গেল আমি আপনার নাটকে কাজ করেছিলাম কিন্তু এখনো আমার পারিশ্রমিক আমি পাইনি। আপনাকে যোগযোগ করেও পাওয়া যায়নি। তাহলে কি আমি পারিশ্রমিকের কথাটা ভুলে যাবো?

এলভিন লেখেন, ‘ইভান মনোয়ার ভাই, যদিও আপনাকে ট্যাগ করে স্ট্যাটাস দেয়ার আমার কোনো ইচ্ছা ছিল না তারপরও আমি আসলে কোনো উপায় না পেয়ে বাধ্য হলাম এই স্ট্যাটাসটা দিতে.... আমি গত বছর ঈদে আপনার একটা কাজ করেছিলাম ইফাদ নিবেদিত ‘গল্পটা লাল লিপস্টিকের’। কিন্তু সবচেয়ে মজার ব্যাপার হলো ওই ঈদ গিয়ে আর এক ঈদ চলে আসলো। আমি এখনো আমার রেমুনারেশনটা পেলাম না... আমি অনেকবার আপনাকে ফোন করেছি, আপনি রিসিভ করেননি। অনেকবার ফেইসবুকে আপনাকে মেসেজ পাঠিয়েছি আপনি দেখেননি। অথচ আমাকে কাজটার জন্য যখন ফোন করা হয়েছিল তখন আমাকে বলা হয়েছিল শুটিং শেষ হওয়ার পরের দিনই আমি আমার পারিশ্রমিকটা পেয়ে যাব... অথচ এক বছর হয়ে গেলো আমি কিন্তু আমার পাওনা টাকাটা এখনো পাইনি....

এ ব্যাপারে ইভান মনোয়ারের সঙ্গে যোগাযোগ করা হলে ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘এলভিন ফেসবুক স্ট্যাটাসে যা বলেছে তা সত্য। আমরা গত ঈদে সাতটি শর্টফিল্ম বানিয়েছিলাম আরটিভির জন্য। সেটার স্পন্সর ছিল ইফাদ গ্রুপ। পাঁচ মিনিটের সেই শর্টফিল্মগুলোর সর্বশেষটাতে এলভিন অভিনয় করেছিল। ঈদে সেগুলো প্রচার হওয়ার কথা থাকলেও হয়নি। ফলে আমি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে টাকাগুলো আর পাইনি। ইভান আরও বলেন, এবার ঈদে শর্টফিল্মগুলো প্রচার হবে। এলভিনকে বলেছি এবার ঈদে প্রচার হলে টাকাটা দিয়ে দেব। এলভিনের সঙ্গে আমার ব্যক্তিগত কোনো ক্ষোভও নেই। এ ঘটনায় আমি সত্যিই লজ্জিত।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এমইউ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :