পিরোজপুরে খুলি ছাড়াই দাফন হলো অজ্ঞাত দেহ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ২১:১০

পিরোজপুর সদর উপজেলা থেকে হাত পা বিচ্ছিন্ন অর্ধগলিত খুলি বিহীন লাশ উদ্ধারের ১০ দিন হয়েছে। এতদিন হয়ে গেলেও ওই লাশের খুলির সন্ধান পাওয়া যায়নি। মেলেনি পরিচয়ও। অবশেষে পুলিশ ময়না তদন্ত শেষে অজ্ঞাত হিসেবে পৌর গোরস্থানে লাশ দাফন করে।

জানা গেছে, গত ১৮ এপ্রিল মঙ্গলবার পিরোজপুর জেলার সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের হরিনা গ্রাম এলাকায় এলাকাবাসী হাত-পা ছিন্ন করা লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে ওইদিন দুপুরে সদর থানা পুলিশ আনুমানিক ৪০/৪৫ বছর বয়সী হাত-পা ও মস্তক বিহীন একটি দেহ খাল থেকে উদ্ধার করে। এসময় লাশের আশপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাত-পা উদ্ধার করা হয়।

পিরোজপুর সদর থানা পুলিশ লাশের মু-ু উদ্ধারে চেষ্টা অব্যহত রেখেছে। লাশের পরিচয় জানতে উদ্ধারকৃত লাশের গায়ে পরিহিত “গেঞ্জি” এখন প্রধান ভরসা। পার্শ্ববর্তী থানায় ও “পিরোজপুর ডিস্ট্রিক্ট পুলিশ” ফেসবুক পেইজে ছবিটি ছড়িয়ে দিয়েছেন পরিচয় জানতে। সেই সাথে এ ঘটনার বিষয়ে ও মৃত ব্যক্তির সন্ধানে কোনো তথ্য জানা থাকলে থানা পুলিশকে অবহিতের জন্য বলা হয়েছে। তথ্য দাতার পরিচয় গোপন রাখা হবে।

পিরোজপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বলেন, আমরা আমাদের মতো চেষ্টা চালাচ্ছি মাথা (মস্তক) উদ্ধারের। সেই সাথে তার পরিচয় জানতেও বিভিন্ন ভাবে আমরা চেষ্টা অব্যহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :