চাচার বাড়ি থেকে অপহৃত শিশুর গলাকাটা লাশ উদ্ধার

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ১৭:৪২
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার মুনিষগাঁও গ্রামে চাচার বাড়ি থেকে এক অপহৃত শিশুর (৪) লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুল কাফি তুষার। এ ঘটনায় পুলিশ শিশুটির বাবার চাচাতো ভাই মুজিদসহ সাত জনকে আটক করেছে।

আজ শুক্রবার দুপুরে সিরাজ মাস্টারের বাড়ির খড়ের গাদা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সে উপজেলার মুনিষগাঁও গ্রামের মাসুদ রানার সন্তান।

জানা যায়, শিশু আব্দুল কাফি তুষার গত ২৬ এপ্রিল বাড়ি থেকে চাচা সিরাজ মাস্টারের বাড়িতে যায়। এসময় মাসুদ রানার চাচাতো ভাই মুজিদের ছেলে শান্ত শিশুটিকে ফুসলিয়ে নিয়ে যায়। এর পর থেকে শিশুটি নিখোঁজ হয়। এর ৫ ঘণ্টা পর শিশুটির জন্য ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। একবার ফোনে মুক্তিপণ দাবি করার পর আর কোনো ফোন আসেনি বলে শিশুটির পিতা মাসুদ জানান।

পরে পুলিশকে জানানো হলে পুলিশ গত ২৭ এপ্রিল ৪ জনকে আটক করে। এর একদিন পর শুক্রবার সকালে সিরাজ মাস্টারের বাড়িতে লাশের গন্ধ পেলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে খড়ের গাদা থেকে শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করে। এ ব্যাপারে থানা পুলিশ শান্ত (১৭) রাজু (৩৫) রোমানা (২২) সুলতানা (৩৮) মৌসুমি (১৮) রিপন (২০) মুজিদ ও সিরাজকে আটক করেছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, পুকুরের জমি সংক্রান্ত ঘটনায় এ হত্যা কা-টি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করলে এর আসল রহস্য বেরিয়ে আসবে। লাশের সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :