বিনোদ খান্নার শেষকৃত্যে যাননি তারকারা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ এপ্রিল ২০১৭, ২১:৩৬ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ২১:১৮

একসময়ের মহাতারকা বিনোদ খান্নার শেষকৃত্যে দেখা যায়নি এ সময়ের কোনো বলিউড তারকাকে। তবে শেষকৃত্যে যারা এসেছিলেন তারা বিনোদ খান্নার সমসাময়িক শিল্পী ও নির্মাতা। যখন এই তারকার শেষকৃত্য হচ্ছিল তখন বলিউডের একটা বড় অংশ পার্টিতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।

গতকাল বৃহস্পতিবার মারা যাওয়ার পর ভারতের মুম্বাইয়ের ওরালিতে শেষকৃত্যের অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু শেষকৃত্যে না গিয়ে একই দিন সন্ধ্যায় বলিউডের বর্তমান সময়ের তারকাদের একটা বড় অংশ হাজির হন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে, পার্টি করতে।

বর্তমান সময়ের তারকা অর্জুন কাপুরের মা মোনা কাপুরের মৃত্যুর পর প্রয়াত বিনোদ খান্না ছুটে গিয়েছিলেন হাসপাতালে, ছিলেন শেষকৃত্যে। কিন্তু বিনোদ খান্নার শেষযাত্রায় অনুপস্থিত ছিলেন অর্জুন। কিন্তু ঠিকই হাজির ছিলেন প্রিয়াঙ্কার পার্টিতে।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রত্যাবর্তন উপলক্ষে গত বুধ ও বৃহস্পতিবার রাতে তার বাড়িতে পার্টি ছিল। সেখানে বিভিন্ন সময় হাজির হন এ সময়ের তারকা সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, অর্জুন কাপুর, করন জোহর, সুস্মিতা সেন, কঙ্গনা রনৌত এবং বলিউডের মহাতারকা রেখা, অনিল কাপুর, মাধুরী দীক্ষিতসহ আরও অনেকে।

তবে প্রয়াত বিনোদ খান্নার শেষকৃত্যের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, গুলজার, সুভাষ ঘাই, জ্যাকি শ্রফ, শত্রুঘ্ন সিনহা, সরোজ খান ছাড়া তেমন কোনো তারকাকে দেখা যায়নি। তরুণ শিল্পী বলতে দেখা গেছে শুধু দিয়া মির্জা ও অভিষেক বচ্চনকে। তারাই সান্ত্বনা দিয়েছেন প্রয়াত তারকা সন্তান অভিনেতা অক্ষয় ও রাহুল খান্নাকে।

এ নিয়ে বেজায় ক্ষেপেছেন ঋষি কাপুর। টুইটারে তিনি লিখেছেন, ‘খুবই লজ্জাজনক। এই প্রজন্মের কথিত কোনো তারকাকেই দেখলাম না বিনোদ খান্নার শেষকৃত্যে। এমনকি যারা তার সঙ্গে খুব সম্প্রতি কাজ করেছেন, তারাও আসেননি। শ্রদ্ধা প্রদর্শন আমাদের শিখতে হবে।’

এপর আরেকটি টুইটে ঋষি বলেন, ‘আমার মৃত্যু হলেও আমি নিশ্চিত আমার লাশ বহন করতে এরা কেউ আসবেন না। আমি ক্ষুব্ধ এই তথাকথিত তারকাদের ওপর।’

প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির পার্টি নিয়ে ঋষি কাপুর বলেন, ‘গত রাতে (বুধবার) প্রিয়াঙ্কা চোপড়ার পার্টিতে কত চামচাকে দেখলাম কত কথা বলতে। তাদের মধ্যে কাউকেই দেখলাম না বিনোদের শেষকৃত্যে। তাদের এই ঔদ্ধত্য দেখে আমি ক্ষুব্ধ।’

তবে ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর ও ছেলে এ সময়ের তারকা রণবীর কাপুরও দেশের বাইরে থাকায় বিনোদ খান্নার শেষকৃত্যে অনুপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :