রাজশাহীর বেতার সংবাদ শিল্পীদের সভা ও বর্ষবরণ

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ২২:৫৪

বাংলাদেশ বেতারের রাজশাহীর সংবাদ শিল্পী সমিতির বর্তমান কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা ও বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার দিনভর নগরীর একটি কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বেতারের ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক হাসান আখতার, আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক কামরুল ইসলাম, উপ-বার্তা নিয়ন্ত্রক ও সমিতির প্রধান পৃষ্ঠাপোষক উম্মে কুলসুম।

সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মাহমুদ শওকত। সংগঠনের বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রোকন মাসুম।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সমিতির উপদেষ্টা প্রফেসর ড. দীপকেন্দ্র নাথ দাস, সমিতির সহ-সভাপতি তবিবুর রহমান মাসুম, শেখ আনোয়ার হোসেন, আনোয়ারুল আলম ফটিক, সদস্য শহীদুল হক সোহেল প্রমুখ।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। তেলাওয়াত করেন বার্তা বিভাগের অনুলিপি সহকারী আব্দুস সবুর। এরপর অনুষ্ঠানের অতিথিরা নবাগত সদস্যদের (সংবাদ পাঠক) ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে নবাগত সদস্যরা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সমিতির যুগ্ম সম্পাদক গোলাম মর্তুজা হেনা, শাহানা পারভিন, কোষাধ্যক্ষ সোহেল মাহবুব, দপ্তর ও প্রচার সম্পাদক জান্নাত বিনতে রাব্বি হান্নান, কার্যনির্বাহী সদস্য আজহারুল ইসলাম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্বে সমিতির সদস্যদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সঙ্গীত পরিবেশন করেন হেনা, লাকী, রোশনী, নুরজাহান, মোয়াজ্জেম এবং ডিআরডি উম্মে কুলসুম।

কবিতা আবৃত্তি করেন আজহারুল ইসলাম রনি। অনুষ্ঠান উপস্থাপনা করেন লাকী ও রোশনী। সবশেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :