সাতসকালে রাজধানীতে সড়কে ঝরল তিন প্রাণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৭, ০৯:২৫

রাজধানীর শ্যামপুর ও পল্টন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও একজন। শনিবার সকালে আলাদা দুর্ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ট্রাকচালক শমসের আলী, তার সহকারী আবদুস সালাম এবং জসিম উদ্দিন। আহত ব্যক্তির নাম শাহআলম।

শ্যামপুরের দুর্ঘটনার ব্যাপারে স্থানীয়রা জানান, সকাল সাড়ে পাঁচটার দিকে শ্যামপুর সরকার পেট্রোল পাম্পের সামনে পাংচার হয়ে যাওয়া বালুবাহী একটি ট্রাক মেরামত করছিলেন যানটির চালকসহ তিনজন। এ সময় পেছন থেকে অন্য একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকের চালক শমসের আলী মারা যান। আহত হন তার সহকারী আব্দুস সালাম ও ট্রাকটির শ্রমিক শাহ আলম।

শ্যামপুর থানার সহকারী উপপরিদর্শক আশরাফুল ইসলাম বলেন, আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আবদুস সালামকে মৃত ঘোষণা করেন। আহত শাহ আলম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে রাজধানীর পল্টন এলাকায় বাসের ধাক্কায় মো. জসিম উদ্দিন নামে এক চায়ের দোকানির মৃত্যু হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক ওয়াহিদুজ্জামান বলেন, সাড়ে ছয়টার দিকে পল্টনের গাজীভবনের সামনে রাস্তা পার হচ্ছিল জসিম। ওই সময়ে একটি বাস ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জসিম দুই ছেলেমেয়ে নিয়ে রাজধানীর নয়া পল্টনের ১৩ নম্বর বাড়ির মসজিদ গলিতে ভাড়া থাকতেন। তিনি ফেনী জেলার মন্টু মিয়ার ছেলে।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :