বাহুবলীর পর এবার নতুন রূপে প্রভাস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ এপ্রিল ২০১৭, ১১:৩৮ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৭, ১১:২২

গতকাল শুক্রবার ভারতজুড়ে মুক্তি পেলো বাহুবলী: দ্য কনক্লুশন। এই ছবিতে বাহুবলীর ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস। তিনি এবার নতুন রূপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। প্রভাস ‘সাহো’নামের একটি ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি এই ছবির টিজার অবমুক্ত করা হয়েছে। কাঁধ ছাপানো চুল বা একমুখ দাড়িতে নয়। বরং ছোট করে ছাঁটা চুল আর কেয়ারলেস আনশেভেন লুকে প্রভাসের চোখেমুখে বেশ একটা প্রতিশোধ নেওয়ার ভঙ্গি। ‘সাহো’তে ফি‌উচারিস্টিক অ্যাকশন হিরোর ভূমিকায় তিনি। গত কাল একই পর্দায় দর্শকদের সামনে ভেসে উঠলেন দুই চেহারার প্রভাস। ‘বাহুবলী’র যোদ্ধা থেকে ‘সাহো’র ফ্লাইং স্যুট পরা অ্যাকশন হিরো।

প্রভাস জানিয়েছেন, ‘বাহুবলী’র দুই পর্বের শুটিংয়ের জন্য পাঁচ বছর সময় দিয়েছেন। এস এস রাজামৌলির ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ রিলিজের পরই তার পরবর্তী ফিল্মে একেবারে অন্য চেহারায় আসছেন তিনি। গত পাঁচ বছরের যত্নে বেড়ে ওঠা চেনা চেহারার প্রভাসকে সেখানে আর খুঁজে পাওয়া যাবে না বলেও দাবি করেছেন নায়ক।

‘সাহো’-র পরিচালক সুজিত জানিয়েছেন, ১৫০ কোটি টাকা বাজেটের এই ফিল্ম তৈরি হচ্ছে তিনটি ভাষায়— তামিল, তেলুগু ও হিন্দিতে। আর অ্যাকশনে ভরপুর এই ফিল্মের জন্য হলিউড থেকে উড়িয়ে আনা হয়েছে বিখ্যাত স্টান্ট কোরিওগ্রাফার কেনি বেটসকে।

সুজিত বলেন, ‘এই ফিল্মের অ্যাকশন দৃশ্যগুলির দায়িত্বে রয়েছেন কেনি। ‘ডাই হার্ড’ বা ‘ট্রান্সফর্মার’এর মতো অ্যাকশন ফিল্মের স্টান্ট কোরিওগ্রাফার হিসাবে যার সুখ্যাতি রয়েছে। আবু ধাবি-সহ ইউরোপে শুটিংয়ের লোকেশনও ঠিক হয়ে গিয়েছে।’

ফিল্মে যে চেনা ছকের অ্যাকশন থাকছে তা কিন্তু নয়। সুজিতের দাবি, ‘সাহো’র অ্যাকশন দৃশ্যে বেশ কয়েকটি চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। সেগুলি কী? তা অবশ্য এখনও খোলসা করেননি তিনি। তবে আগামী মাস থেকেই যে পুরোদমে ফিল্মের শুটিং শুরু হবে তা জানিয়েছেন সুজিত। আগামী বছরেই ‘সাহো’ রিলিজের কথা ভাবছেন প্রযোজকেরা।

দেখুন সাহোর টিজার:

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :