ইবির ইতিহাস বিভাগে রজত জয়ন্তী পালিত

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৭, ১৯:৩১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে দুই দিনব্যাপী রজত জয়ন্তী এবং অ্যালামনাই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। বিভাগের জ্যেষ্ঠ প্রফেসর ড. আব্দুল লতিফের সভাপতিতে¦ প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. হাবিবুর রহমানসহ বিভাগের সকল শিক্ষক এবং সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভাগের সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন স্বাগত বক্তব্য রাখেন। প্রাক্তন শিক্ষার্থী রেজওয়ানা কান্তা ও ওয়ালিউর রহমান পিকুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। আলোচনা সভা শেষে দুপুরে প্রীতিভোজ, র‌্যাফেল ড্র এবং বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে শেষ হয় দুই দিনব্যাপী এ অনুষ্ঠান।

এর আগে শুক্রবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দুই দিনব্যাপী এ অনুষ্ঠান শুরু হয়।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :