ভৈরবে ৫২১ রেলযাত্রীকে জরিমানা

প্রকাশ | ২৯ এপ্রিল ২০১৭, ২১:০৮

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ রেলওয়ের বিশেষ অভিযানে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ৫২১ জন যাত্রীকে জরিমানা করেছে বাংলাদেশ রেলওয়ে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত কিশোরগঞ্জের ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রেলওয়ের একটি বিশেষ টিম।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানা যায়, বাংলাদেশ রেলওয়ের চিফ কমার্শিয়াল অফিসার (পূর্ব) সর্দার শাহাদাৎ আলীর নেতৃত্বে পরিচালিত ওই বিশেষ অভিযানে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ, ঢাকা-সিলেট, ময়মনসিংহ-ভৈরব-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে বিরতি দেয়া ১২টি আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনের যাত্রীদের টিকেট চেক করা হয়। এ সময় বিনা টিকেটে ভ্রমণের দায়ে ওইসব যাত্রীদের আটক করে টিকেটের মূল্য এবং জরিমানা বাবদ এক লাখ ৩১ হাজার ৪০০ টাকা আদায় করা হয়।

ভৈরব রেলওয়ে পুলিশের সহায়তায় পরিচালিত ওই বিশেষ অভিযানে ভৈরব স্টেশন মাস্টার অমৃত লাল দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন বলেও জানায় সূত্র। বিনা টিকেটে ভ্রমণ থেকে যাত্রীদের নিরুৎসাহিত করতে অনুরূপ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রেলওয়ে সংশ্লিষ্ট একটি দায়িত্বশীল সূত্র।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/প্রতিনিধি/জেবি)