এবার জামালপুরে গৃহবধূকে খুন্তির ছ্যাঁকা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১০:৫৩

বরিশালের গৌরনদীতে স্ত্রীকে শিকলে বেঁধে গরম খুন্তির ছ্যাঁকা দেয়ার রেশ কাটতে না কাটতেই এবার জামালপুরে এক গৃহবধূকে গরম খুন্তির ছ্যাঁকা দেয়ার অভিযোগ উঠেছে। যৌতুকের টাকা না আনায় হাত-পা বেঁধে তাকে গরম খুন্তির ছ্যাঁকা দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। বকশীগঞ্জ উপজেলার পানাতিয়াপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। ওই গৃহবধূকে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর স্বজনরা জানান, দেড় বছর আগে মেরুরচর ইউনিয়নের মাদারেরচর ঘুগরাকান্দি গ্রামের আবদুল খালেকের মেয়ে সেলিনার সঙ্গে বাট্টাজোড় এলাকার পানাতিয়াপাড়া গ্রামের রফিকুলের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরেই রফিকুল চার লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা না আনায় সেলিনাকে প্রায়ই মারধর করেন তিনি। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশও হয়।

তিন মাস আগে তাঁর বাবা বাধ্য হয়ে জমি বিক্রি করে দুই লাখ টাকা দেন জামাতা রফিকুলকে। গত মাসে সেলিনাকে গাজীপুরের টঙ্গী বোর্ড বাজার এলাকায় নিজ কর্মস্থলে নিয়ে যান রফিকুল। সেখানে নিয়ে আরও দুই লাখ টাকার জন্য স্ত্রীকে চাপ দেয় সে। টাকা না আনায় তাকে নির্যাতন করতো রফিকুল।

গত বৃহস্পতিবার দুপুরে টাকার জন্য তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে রফিকুল সেলিনার মুখ ও হাত-পা বেঁধে লোহার রড দিয়ে পেটান। পরে খুন্তি গরম করে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেন। নির্যাতনের একপর্যায়ে সেলিনা জ্ঞান হারিয়ে ফেলে। এরপর তাঁকে ঘরে রেখে বাইরে থেকে তালা দিয়ে রফিকুল চলে যান।

স্বজনরা আরও জানান, বাড়ির মালিক বিষয়টি বুঝতে পেরে তালা ভেঙে গ্রামের বাড়িতে খবর দেন। পরিবারের লোকজন শুক্রবার সেখান থেকে উদ্ধার করে সেলিনাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, ‘ওই গৃহবধূকে শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। তাঁকে গরম খুন্তির ছ্যাঁকা দেওয়া হয়েছে। ঘটনাস্থল গাজীপুর হওয়ায় ওই থানায় মামলা করতে হবে। এজন্য ওই নারীর পরিবারকে সব ধরনের সহায়তা দেয়া হবে।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :