সিরাজগঞ্জে সাবেক এমপিপুত্রের ঝুলন্ত লাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০১৭, ১২:৫৬ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১২:৪৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল লতিফ মির্জার ছেলে ও মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালিদ ইন্তেজার শক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার নিজ বাসা থকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত খালিদ সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার বাসিন্দা। তিনি দুইবারের নির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জার ছেলে। উল্লাপাড়ার মোহনপুর ইউনিয়ন পরিষদের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান খালিদ।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, শনিবার রাতে নিজ ঘরে ঘুমাতে যান খালিদ। রবিবার বেলা অনেকটা গড়ালের ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি শুরু করেন। ভেতর থেকে সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে স্বজনরা। সেখান থেকে নামিয়ে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. রোকনুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্নাসহ জেলা আওয়ামী লীগের নেতারা সদর হাসপাতালে যান।

তবে খালিদ আত্মহত্যা করেছেন কিনা পরিবার পক্ষ থেকে তা জানা যায়নি। এছাড়া পুলিশও প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানায়নি।

তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুর রফিক জানান, খালিদ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিষয়টি নিয়ে আরও বিস্তারিত বলা যাবে। মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :