পাবনায় বাবা-ছেলেসহ আটক ৫

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১৪:১১

পাবনার ঈশ্বরদীতে র‌্যাব, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও তার ছেলেসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় ৩৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার গভীর রাতে আলাদা অভিযানে তাদের আটক করা হয়েছে।

আটকরা হলেন- পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক বিশ্বাস, তার ছেলে যুবলীগ কর্মী রকি বিশ্বাস, ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবের তিন ভাই- মিজানুর রহমান স্বপন, ফারুক হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, সম্প্রতি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তারের লক্ষ্যে ঠিকাদারের কাজে বাধা প্রদান করাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এই অভিযান শুরু হয়েছে।

তিনি আরো জানান, চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তারের লক্ষ্যে শনিবার রাতে আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাসসহ যুবলীগের বেশকিছু নেতার বাড়িতে অভিযান চালানো হলেও তাদের পাওয়া যায়নি। আটকদের জিজ্ঞাসাবাদের জন্য পাবনা র‌্যাব-১২ কার্যালয়ে নেয়া হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার জানান, সাম্প্রতিক সময়ে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার, ঠিকাদারদের কাজে বাধা প্রদানসহ বিভিন্ন বিষয়ে দখলদারিত্ব ও সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। অভিযানে ইউপি চেয়ারম্যানের ছেলে রকি বিশ্বাসের কাছ থেকে ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও ৫ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :