ইতিহাস গড়ার পথে বাহুবলী ২

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১৬:৪২

যেখানে অন্য সুপারস্টাররা ছবি মুক্তির আগে অপেক্ষায় থাকেন কোন উৎসবের। সেখানে ‘বাহুবলী২: দ্য কনক্লুশন’ মুক্তি পেল উৎসব ছাড়াই। যেনতেন ভাবে নয়, মুক্তি পেয়েই ভারতীয় সিনেমার ইতিহাসে আয়ের রেকর্ড গুলো একটি একটি করে ভাঙতে শুরু করেছে। ইতিহাস তৈরি থেকে বুঝি আর একটু দূরে বাহুবলী।

এস রাজমৌলি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, আনুশকা শেঠী, রানা ডাগুবাতি, সত্যরাজ। হিন্দি সংস্করণে মুক্তির প্রথম দিনে এই ছবির আয় হয়েছে ৪০.৭৫ কোটি রুপি। দ্বিতীয় দিনে আয় হয়েছে ৪০ কোটি রপি। দু’দিনে শুধু মাত্র হিন্দি সংস্করণে মোট আয় হয়েছে ৮০.৭৫ কোটি রুপি। সব ভাষা মিলিয়ে ছবিটির সংগ্রহ ১৫৫ কোটি রূপির কাছাকাছি।

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ এমন কিছু দৃশ্য চিত্রায়িত হয়েছে আগে কখনো দেখা যায়নি বলিউডে। মুক্তির আগেই গত বৃহস্পতিবার ছবিটির গ্র্যান্ড প্রিমিয়ার আয়োজন করা হয়েছিল। কিন্তু সুপারস্টার বিনোদ খান্নার মৃত্যুর তা আর অনুষ্ঠিত হয়নি। তার মৃত্যু পুরো চলচ্চিত্র শিল্পে শোকের ছায়া ফেলেছে।

২০১৫ সালে ‘বাহুবলীঃ দ্য বিগেনিং’ এর অসাধারণ সাফল্যের পরে ‘বাহুবলী ২:দ্য কনক্লুশন’ এর সাফল্য প্রত্যাশিতই ছিল। একটি ভাল কাহিনির সাথে আধুনিক প্রযুক্তি ভিএফএক্স এর সংযুক্তি ছিল ছবিতে। একটি প্রশ্ন নিয়েই দর্শকরা থিয়েটারে এসেছিলেন এই সিকুয়ালটি দেখতে।‘কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছে’? অবশেষে তারা তাদের কাঙ্খিত উত্তর পেয়েছে।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/টিজেটি/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :