শামসুরের অলরাউন্ড নৈপুণ্যে মোহামেডানের জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১৮:০৫

শামসুর রহমানের অলরাউন্ড নৈপুণ্যে রবিবার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে সাত উইকেটের জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চলতি আসরে এটি তাদের তৃতীয় জয়। পঞ্চম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলে এখন তারা আছে ষষ্ঠ অবস্থানে। আর পাঁচটিতেই হেরে ভিক্টোরিয়া পয়েন্ট তালিকায় আছে ১১তম অবস্থানে।

এদিন সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের দেয়া ১৫৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৩০ ওভারে তিন উইকেট হারিয়ে জয় পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

দলের পক্ষে শামসুর রহমান ৭৪ রান করে অপরাজিত থাকেন। আর ৩৯ রান করে অপরাজিত থাকেন অভিষেক মিত্র। ভিক্টোরিয়ার পক্ষে মাহবুবুল আলম ১টি, মইনুল ইসলাম ১টি ও মনির হোসেন ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৪০ ওভারে ১৫৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করে ওপেনার রুবেল মিয়া। মোহামেডানের পক্ষে তাইজুল ইসলাম ৪টি, শামসুর রহমান ২টি, এনামুল হক জুনিয়র ৩টি ও মোহাম্মদ আজিম ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন শামসুর রহমান।

সংক্ষিপ্ত স্কোর

ফল: সাত উইকেটে জয়ী মোহামেডান স্পোর্টিং ক্লাব

ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ইনিংস: ১৫৪ (৪০ ওভার)

(রুবেল মিয়া ৪২, নাসিরুদ্দিন ফারুক ১২, মেহেদী মাহবুব ১, রবিন বিস্ট ২১, শফিউল হায়েত ১২, মইনুল ইসলাম ২৭, মনির হোসেন ৫, আবু সায়েম ১৪, সালেহীন শাদ ০, মাহবুবুল আলম ১২, ইসলামুল আহসান ২*; কামরুল ইসলাম রাব্বী ০/১৭, মোহাম্মদ আজিম ১/৩৫, তাইজুল ইসলাম ৪/৩৭, শামসুর রহমান ২/৩০, এনামুল হক জুনিয়র ৩/৩১)।

মোহামেডান স্পোর্টিং ক্লাব ইনিংস: ১৫৮/৩ (৩০ ওভার)

(সৈকত আলী ০, রনি তালুকদার ১৯, শামসুর রহমান ৭৪*, রকিবুল হাসান ২০, অভিষেক মিত্র ৩৯*; মাহবুবুল আলম ১/২৮, মইনুল ইসলাম ১/৪৮, মনির হোসেন ১/১৯, সালেহীন শাদ ০/২১, ইসলামুল আহসান ০/২০, রবিন বিস্ট ০/১২)

প্লেয়ার অব দ্য ম্যাচ: শামসুর রহমান (মোহামেডান স্পোর্টিং ক্লাব)

(ঢাকাটাইমস/৩০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :