ঝিনাইদহে প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১৮:৩৫

ঝিনাইদহ সদর উপজেলায় দিনদুপুরে নাসির উদ্দীন মল্লিক (৪৭) নামে এক ভুষিমাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় তার কাছ থেকে চার লাখ টাকা ছিনিয়ে নেয়া হয় বলে দাবি করেছেন তিনি। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে মুধপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত নাসির মল্লিক সদর উপজেলার পোড়াহাটী ইউনিয়নের চাপড়ি গ্রামের মৃত আমজাদ মল্লিকের ছেলে।

নাসির মল্লিকের ভাষ্যমতে, রবিবার সকালে তিনি চার লাখ টাকা নিয়ে ব্যবসার কাজে যাচ্ছিলেন ফরিদপুরের কানাইপুরে। তিনি বাড়ি থেকে মধুপুর বাজারে পৌঁছলে চাপড়ী গ্রামের আব্দুল ওহাব মন্ডলের ছেলে ইব্রাহীম, ময়না মল্লিকের ছেলে রবিউল ও এরাদ মন্ডলের ছেলে আব্দুল মালেক তাকে কুপিয়ে জখম করে কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুনীতি খাঁ জানান, সকালে নাসির নামে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আসে। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। তার মাথা ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকার জানান, জমিজামা নিয়ে বিরোধের জের ধরে নাসির মল্লিককে মারধর করা হয়েছে।

তিনি জানান, নাসির তার বড় মামির জমি জোর করে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষরা তার ওপর হামলা করে। টাকা ছিনতাইয়ের ঘটনাটি সঠিক নয় বলে তিনি জানান। এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি জানান।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :