স্ত্রীর অসুস্থতার খবরে দেশে ফিরছেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০১৭, ২০:৩৬ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১৮:৪৭

ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে গত ২৭ এপ্রিল দলের সঙ্গে ইংল্যান্ড পৌঁছান টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। কিন্তু হঠাৎই তিনি দেশে ফিরে আসছেন। আজ রাতেই তিনি ঢাকায় পৌঁছাতে পারেন। জানা গেছে, স্ত্রীর অসুস্থতার খবর শুনেই মাশরাফি কয়েকদিনের জন্য দেশে ফিরছেন।

এখন সাসেক্সে অনুশীলন ক্যাম্প করছে বাংলাদেশ দল। আগামী ১২ মে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগেই হয়তো মাশরাফি সেখানে ফিরে যেতে পারবেন।

সম্প্রতি শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন মাশরাফি বিন মর্তুজা। তিনি টেস্ট ক্রিকেট খেলেন না গত আট বছর ধরে। ২০০৯ সালে তিনি সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছেন। সুতরাং, তাকে এখন শুধু বাংলাদেশ দলের হয়ে ওয়ানডে ক্রিকেট খেলতে দেখা যাবে।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটি শেষ হবে আগামী ২৪ মে। এই সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়াও অংশ নিবে নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষে আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডে চলে যাবে বাংলাদেশ দল। চ্যাম্পিয়ন্স ট্রফির মূল পর্ব শুরু হওয়ার আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর।

(ঢাকাটাইমস/৩০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :