চুয়াডাঙ্গায় পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, আহত ৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৭, ১৪:৩৬

চুয়াডাঙ্গায় মহান মে দিবসে সড়কে যানবাহন চলাচলের জের ধরে পরিবহন শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে শহরে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আট পরিবহন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, মহান মে দিবস উপলক্ষে সকালে শহরের শহীদ হাসান চত্বরে জেলা বাস-ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা চলছিল। এ সময় রয়েল পরিবহনের একটি বাস দর্শনা থেকে চুয়াডাঙ্গার শহীদ চত্বরে এলে বিক্ষুব্ধ শ্রমিকরা বাসটিকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করে। এছাড়া পরিবহন চালককে মারপিট করে।

এরই জের ধরে রয়েল পরিবহনের শ্রমিকরা দৌলতদিয়ার বিএডিসি এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরে আসার পথে দৌলতদিয়ার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পরিবহন শ্রমিকরা ধাওয়া দেয়। এতে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষে রয়েল পরিবহনের শ্রমিক মনা হোসেন, মইনুল আলম, বাবলুর রহমান, কামাল উদ্দিন, জামান হোসেন, ফারুক, মিনার ও রিপন আলী আহত হন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক ঢাকাটাইমসকে জানান, সংঘর্ষের পর থেকে শহরের গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় রয়েল পরিবহনের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত