মির্জাপুরে জামিনে ছাড়া পেয়েই সাংবাদিককে হুমকি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৭, ১৭:৫৫

টাঙ্গাইলের মির্জাপুরে জামিনে ছাড়া পেয়ে মির্জাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি এস এম এরশাদকে হত্যার হুমকি দিয়েছে ‘মাদকবিক্রেতা’ শহিদুল ইসলাম দোলন।

রবিবার রাত নয়টার দিকে মির্জাপুর বাজারের মেইন রোডের কাকলীর মোড়ে তাকে হুমকি দেয়া হয়।

এ ঘটনায় সোমবার বেলা ১১টায় মির্জাপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকরা জরুরি বৈঠকে বসেন। প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে এ বৈঠক হয়। এসময় এ ঘটনার তীব্র নিন্দা এবং তাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান সাংবাদিক নেতারা।

গত প্রায় দুই মাস জেলহাজতে থাকার পর বুধবার দোলন জামিনে ছাড়া পান। রবিবার এস এম এরশাদ তার সহকর্মীদের সাথে মেইন রোড দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একই রাস্তা দিয়ে মোটরসাইকেলযোগে দোলন যাওয়ার সময় এরশাদকে সামনে পেয়ে তাকে গ্রেপ্তারের খবর পত্রিকায় প্রকাশ করায় অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দেন। এ সময় আশেপাশের লোকজন ছুটে এলে দোলন চম্পট দেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দোলনকে গ্রেপ্তারে পুলিশ রাতেই অভিযান শুরু করেছে।

প্রসঙ্গত, গত ১১ মার্চ রাতে র‌্যাব-১২ সদস্যরা মির্জাপুরের পোষ্টকামুরী গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শহিদুল ইসলাম দোলন ও তার সহযোগী মোজ্জাম্মেল হোসেনকে ১৩৫টি ইয়াবা ও ১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে। খবরটি পরদিন মানবকন্ঠসহ বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হয়।

গত প্রায় দুই মাস জেলহাজতে থাকার পর বুধবার দোলন জামিনে ছাড়া পান।

(ঢাকাটাইমস/১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত