প্রেমিকাকে হাতুড়িপেটা, প্রেমিক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মে ২০১৭, ২২:৪৪ | প্রকাশিত : ০১ মে ২০১৭, ২২:১৮

বাগেরহাটের মংলায় জাহানারা আক্তার হাসি (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীকে হাতুড়ির আঘাতে জখম করেছে তার প্রেমিক। 

তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার রাতে মংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের জাহানারার বাড়িতে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় সোমবার সন্ধ্যায় জাহানার আক্তারের বাবা হারুণ অর রশিদ মংলা থানায় প্রেমিক অসীম ঘোষের (২৮) বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ তাকে গেপ্তার করেছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। 

অসীম ঘোষ একই উপজেলার দক্ষিণ কাইনমারী গ্রামের মন্টু ঘোষের ছেলে। আর জাহানারা আক্তার হাসি খুলনা জেলার রুপসা ডিগ্রী মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী।

পরিবারের বরাত দিয়ে মংলা থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুর এলাহি সোমবার সন্ধ্যায় ঢাকাটাইমসকে বলেন, আট বছর আগে মংলা উপজেলার কালিকাবাড়ি গ্রামের হারুণ অর রশিদের জমি লিজ নিয়ে পাশ^বর্তী দক্ষিণ কাইনমারী গ্রামের অসীম ঘোষ নামে এক যুবক মাছ চাষ শুরু করেন। এরসূত্র ধরে প্রায় ছয় বছর আগে হারুণ অর রশিদের কলেজ পড়–য়া মেয়ে জাহানারা আক্তার হাসির সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। সম্প্রতি তাদের এই প্রেমের সম্পর্কে চির ধরে। তারই সূত্রধরে রবিবার রাত ১১ টার দিকে জাহানারা তার পরিবারের অনুপস্থিতিতে তার প্রেমিক অসীমকে বাড়িতে ডেকে আনেন।

এসময় তাদের দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে অসীম ক্ষুব্ধ হয়ে হাতুড়ি দিয়ে জাহানারার মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে জাহানারার চিৎকারে প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনা জানালে রাতেই অভিযান চালিয়ে জাহানারার প্রেমিক অসীম ঘোষকে আটক করে পুলিশ।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/০১মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত