ফারার পার্ক হাসপাতালের রোগীদের সঙ্গে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০১৭, ১৫:৫৪

ফারার পার্ক হাসপাতাল সিঙ্গাপুরের সবচেয়ে নতুন প্রাইভেট টারটিয়ারি কেয়ার হাসপাতাল। এখন থেকে ঢাকা থেকেই এই হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য প্রয়োজনীয় পরামর্শ ভিসা সহায়তা পাওয়া যাবে। এজন্য প্রতিষ্ঠানটি ঢাকায় নতুন অফিস চালু করেছে। বাংলাদেশের অনেকেই এই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সম্প্রতি হাসপাতালটি তাদের ঢাকা অফিসের কর্মকর্তা, রোগী ও গণমাধ্যম কর্মীদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় বাংলাদেশের দুইজন রোগী ফারার পার্ক হাসপাতালে চিকিৎসা শেষে তাদের অভিমত তুলে ধরেন। এ সময় তারা বলেন এশিয়ায় হৃদরোগীদের জন্য অনন্য একটি হাসপাতাল সিঙ্গাপুরের ফারার পার্ক। এ হাসপাতালে পৃথিবীর বিশেষজ্ঞ চিকিৎসকগণ চিকিৎসা দিয়ে থাকেন।  

এ সময় উপস্থিত ছিলেন ফারার পার্ক হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর মেনো লিউ এবং কর্পোরেট কমিউনিকেশন ম্যানেজার জেসমিন কিন উপস্থিত ছিলেন।

মেনো লিউ বলেন, ‘ফারার পার্ক হাসপিটাল সিঙ্গাপুরের সবচেয়ে নতুন প্রাইভেট টারটিয়ারি কেয়ার হাসপাতাল। স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞদের ডিজাইনে তৈরি এই হাতপাতালে রয়েছে উন্নত চিকিৎসা পদ্ধতি। রোগীদের সম্পূর্ণ আধুনিক সেবা প্রদানের নিশ্চিয়তা সতর্কভাবে প্রস্তুতকৃত ফারার পার্কের পরিবেশ এর স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞদের সাহায্য করে। হাসপাতালের রোগী, ডাক্তার এবং স্টাফদের জন্য আরামদায়ক আবাসন ব্যবস্থা এবং উষ্ণ এবং স্নিগ্ধ পরিবেশ তৈরির মাধ্যমে এই হাসপাতাল দৃষ্টান্ত তৈরি করেছে।

জেসমিন কি জানান, কোনেক্সিয়নে সুবিধাজনক স্থানে অবস্থিত একটি আন্ডারগ্রাউন্ড স্টেশনের ঠিক উপরে নির্মিত একটি কমপ্লেক্স এই হাসপাতালটিতে রয়েছে চমৎকার কিছু বাগান এবং ওয়ান ফারার হোটেল অ্যান্ড স্পা সম্পর্কিত উৎসাহজনক কিছু আর্ট ডেকোরেশন। 

হাসপাতাল এবং হোটেলের সমন্বয়ের ফলে ব্যবহারকারীরা তাদের পরিবার এবং দর্শনার্থীরা উপভোগ করতে পারেন বিভিন্ন খাবার ও পানীয়, পছন্দ অনুযায়ী থাকার জায়গা, লাইফস্টাইল প্রোগ্রাম এবং কনফারেন্স সুবিধা। 

এই হাসপাতালটি ফারার পার্ক মেডিকেল সেন্টারের সাথে যুক্ত রয়েছে এবং এটিও এই কমপ্লেক্সে অবস্থিত। ডাক্তারদের জন্য রয়েছে ১৮৯ বিশেষজ্ঞ ক্লিনিক যা মেডিকেল বিশেষজ্ঞদের একটি বড় অংশ কাভার করে। ফারার পার্ক হসপিটাল এবং ওয়ান ফারার পার্ক হোটেল অ্যান্ড স্পা, সিঙ্গাপুর ভিত্তিক কোম্পানি ফারার পার্ক কোম্পানি প্রা. লি. এর অংশ।   

(ঢাকাটাইমস/২মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত