পেট্রোলিয়াম করপোরেশনে ১০ পদে চাকরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০১৭, ২১:৪৩

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন জনবল নিয়োগ দেবে। এ লক্ষ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তি অনুযায়ী ১০ ধরনের পদে ১৪ জনকে নিয়োগ দেয়া হবে।

পদসমূহ

উপব্যবস্থাপক (অর্থ) পদে একজন, সহকারী ব্যবস্থাপক (সংস্থাপন) পদে একজন, সহকারী ব্যবস্থাপক (সাধারণ কর্মশাখা) একজন, কনিষ্ঠ কর্মকর্তা (অর্থ) একজন, কনিষ্ঠ কর্মকর্ত (হিসাব) একজন, উচ্চমান সহকারী পদে তিনজন, সাঁটলিপিকার বা পিএ পদে একজন, এলডিএ কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক দুজন, কম্পাউন্ডার পদে একজন এবং অফিস সহায়ক পদে দুজনসহ মোট ১৪ জনকে এই নিয়োগ দেয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতা ও পদসংশ্লিষ্ট ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে।

উপব্যবস্থাপক (অর্থ) পদের জন্য আবেদনকারীদের সর্বোচ্চ বয়স ৩৩ হতে হবে। এ ছাড়া অন্যান্য পদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স হতে হবে ৩২ বছর।

নিয়োগপ্রাপ্তদের পদমর্যাদা অনুযায়ী প্রতি মাসে আট হাজার ২৫০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া

সরকার নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে পেট্রোলিয়াম করপোরেশন (www.bpc.gov.bd) এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের (www.mopa.gov.bd) ওয়েবসাইটে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র ‘সচিব, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, পোস্ট বক্স নং ২০৫২, চট্টগ্রাম-৪১০০’ ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ৩০ মে, ২০১৭ পর্যন্ত।

(ঢাকাটাইমস/০২মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :