বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় আরও একজন গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০১৭, ১৩:০১

গাজীপুরের শ্রীপুর উপজেলার কর্ণপুর সিটপাড়া এলাকায় বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে এই ঘটনায় গ্রেপ্তার ইউপি সদস্যের দুই দিন রিমান্ড শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, জিআরপি থানায় দায়ের করা মামলায় মঙ্গলবার রাতে ওই মামলার এজাহারভূক্ত আসামি শহীদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শহীদ কর্ণপুর সিটপাড়া গ্রামের নাজির উদ্দিনের ছেলে।

এছাড়া ঘটনার পর দিন ইউপি সদস্য আবুল হোসেন বেপারীকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে দুই দিনের পুলিশি রিমান্ড মঞ্জুর করে আদালত।

এদিকে পুলিশের গঠিত তদন্ত কমিটি বৃহস্পতিবার তাদের তদন্ত রিপোর্ট জমা দেবেন বলে জানা গেছে।

এবিষয়ে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর খান ঢাকাটাইমসকে জানান, তিন সদস্যের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করে তাদের তদন্তের কাজ করছে। রিপোর্ট চূড়ান্ত করে বৃহস্পতিবার সেটি পুলিশ সুপার কার্যালয়ে জমা দেয়া হবে।

নিহত হযরত আলীর স্ত্রী হালিমা খাতুনের অভিযোগ, তার সাত বছর বয়সী একমাত্র শিশুসন্তানকে বেশ কয়েক মাস আগে ধর্ষণ করার চেষ্টা করে এলাকার বখাটে ফারুক। এসময় ঘটনার প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দেন তিনি। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হবে বলে জানায় স্থানীন ইউপি সদস্য আবুল হোসেন। কিন্তু বিষয়টির সুষ্ঠু সুরাহা করতে ব্যর্থ হয়ে তিনি এবং আপস মীমাংসার জন্য চাপ দেন। এছাড়া অভিযুক্ত ফারুক, খালেকসহ বেশ কয়েকজন যুবক তাদের বসতবাড়ি ও জমি দখলের চেষ্টা করে এবং নানা হুমকি ধামকি দেয়। এ ঘটনাও পুলিশকে জানিয়ে ফের থানায় অভিযোগ দেন হালিমা খাতুন। কিন্তু এসব ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা না নেয়ায় অপরাধীরা আরও বেপরোয়া হয়ে পড়ে। এছাড়া প্রতিপক্ষের লোকজন গরু নিয়ে গেছে। এসব কারণেই তার স্বামী সন্তান নিহত হয়েছেন। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যার পথ বেঁচে নেন হযরত আলী।

প্রসঙ্গত, শনিবার সকালে শ্রীপুর রেলওয়ে স্টেশনের দক্ষিণপাশে তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন কর্ণপুর ভিটিপাড়া গ্রামের কৃষক হযরত আলী ও তার মেয়ে আয়েশা। এ ঘটনায় জিআরপি থানায় মামলা হয়েছে। রবিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় তাদের বাড়ির পাশে দাফন করা হয়।

(ঢাকাটাইমস/০৩মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :