রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০১৭, ১৯:১৮

ঝালকাঠির রাজাপুরে অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা যুবলীগ কার্যালয়ে এসব চেক বিতরণ করা হয়।

শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মো. মনিরুজ্জামান মনির।

এ সময় তিনি ১৪টি দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে মোট তিন লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে রাজনীতি করছি। কখনো অবৈধ ও অনৈতিকভাবে অর্থ উপার্জনের চেষ্টা করিনি।

সারাজীবন অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, গত আট বছরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের কোটি টাকা রাজাপুরের অসহায় মানুষকে দিতে পেরেছি। এটাই আমার বড় প্রাপ্তি। বাকি জীবনে এভাবেই দুঃখী মানুষের পাশে থাকাতে চাই।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. জালাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল সিকাদার, জাতীয় পার্টির (জেপি মঞ্জু) কেন্দ্রিয় যুব বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন সুলতান, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মেসবাহ্ উদ্দিন মাসুদ সিকদার, প্রেস ক্লাব সভাপতি আবদুল বারেক ফরাজী প্রমুখ।

ঢাকাটাইমস/৩মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত