পাঁচ সচিব ও তিন সহকারী সচিবের রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০১৭, ১৮:৩৫

প্রশাসনে পাঁচ সচিব এবং তিন জ্যেষ্ঠ সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। আজ জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে।

বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর ড. এম আসলাম আলমকে ঢাকা সাভারের বিপিএটিসির রেক্টর হিসেবে বদলি করা হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন কাউন্সিলের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) মো. আনোয়ারুল ইসলাম শিকদারকে বিসিএস প্রশাসন একাডেমীর রেক্টর, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) অপরূপ চৌধুরীকে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব, ঢাকা মাস র‌্যাপিড ট্রানজিটের ডেভলপমেন্টের প্রকল্প পরিচালক মো. মোফাজ্জল হোসেনকে রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব এবং রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বেগম মাফরুহা সুলতানাকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া বাংলাদেশ শিশু একাডেমির উপপরিচালক (সিনিয়র সহকারী সচিব) নাসির-উদ-দৌলাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশান মন্ত্রণালয়ের অভ্যন্তরীন শাখায় ন্যাস্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সিনিয়র সহকারী কমিশনার  বেগম সানজিদা জেসমিনকে শিশু একাডেমির উপপরিচালক এবং  টাঙ্গালের মধুপুর থানার সহকারী কমিশনার ভূমি বেগম সারাহ সাদিয়া তাজনীনকে বাংলাদেশ কর্ম কমিশন সচিবলায়ের সহকারী পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪মে/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত