ফেল করে ট্রেনের নিচে ছাত্রী, বাঁচাতে গিয়ে খালাও নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মে ২০১৭, ২১:২৭ | প্রকাশিত : ০৪ মে ২০১৭, ২১:০৫
ফাইল ছবি

জামালপুরের ইসলামপুর উপজেলার টংগের আলগা গ্রামে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে এক ছাত্রী ট্রেনের নিচে ঝাঁ দিয়ে আত্মহত্যা করেছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার গর্ভবতী খালার মৃত্যু হয়েছে।

ইসলামপুরের শহীদ জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক আকন্দ জানান, শারমীন আক্তার এবার তার স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। বৃহস্পতিবার দুপুরে ফলাফল অকৃতকার্য হওয়ায় মোশাররফগঞ্জ রেলওয়ে স্টেশনের অদুরে আন্ত:নগর তিস্তা ট্রেনের নিচে আত্মহত্যা করে। এ সময় তার খালা গর্ভবতী শুকতারা শারমীনকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান।

শারমীন ইসলামপুর উপজেলার হাড়িয়াবাড়ী গ্রামের আব্দুস সালামের মেয়ে। সে টংগের আলগা গ্রামে নানা আব্দুল লতিফের বাড়িতে থেকে লেখাপড়া করত। নিহত শুকতারা টংগের আলগা গ্রামের আব্দুল লতিফের মেয়ে।

পিকআপ চাপায় দুই পথচারী নিহত

জেলার সরিষাবাড়ি-তারাকান্দি সড়কের তালুকদার বাড়ি মোড় এলাকায় বৃহস্পতিবার সকালে একটি দ্রুতগামী পিকআপভ্যান চাপায় ঘটনাস্থলেই দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

নিহতরা হলেন- আব্দুল মান্নান ও হাতেম আলী। তাদের বাড়ি সরিষাবাড়ি উপজেলার পোগলদিগা ইউনিনের পুঠিয়ার পাড় এলাকায়।

সরিষাবাড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম খান জানান, তারাকান্দি থেকে দ্রুতগামী পিকআপভ্যানটি তালুকদারবাড়ি মোড় অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যায় এবং একজন আহত হয়। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :