আগামী নির্বাচনে বিএনপি আর ভুল করবে না

মো: মাহবুবুর রহমান রাহেল, মৌলভীবাজার প্রতিনিধি
 | প্রকাশিত : ০৪ মে ২০১৭, ২১:৫০

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সংবিধানে সহায়ক সরকার বলতে কিছু নেই। ২০১৯ সালে একাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে। নির্বাচনে বিএনপি অংশও নেবে।  তারা ১০ম সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে সে ভুল আর করবে না।

বৃহস্পতিবার দুপুরে শহরের পৌর জনমিলন কেন্দ্রে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফরের সময় সামরিক চুক্তি কোনো এজেন্ডা ছিল না। অথচ বিএনপি সামরিক চুক্তি নিয়ে বক্তব্য দিয়ে দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে।

মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাহিদ হোসেনের সঞ্চলনায় দুপুরে দলীয় পতাকা ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

ওমর ফারুক চৌধুরী বলেন, ৫ জানুয়ারি সংসদ নির্বাচন না হলে বাংলাদেশ তালেবান রাষ্ট্র হয়ে যেত। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এখন আর কেউ না খেয়ে থাকে না। খালি গায়ে, খালি পায়ে, খালি পেটে মানুষ দেখা যায় না, এরই নাম শেখ হাসিনা। বাংলাদেশ এখন খাদ্য আমদানির দেশ নয়, খাদ্য রপ্তানির দেশ, এরই নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুণ অব রশীদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, মৌলভীবাজার ১ আসনের সংসদ সদস্য হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।

(ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত