দক্ষিণখানে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০১৭, ১৮:৫৭

রাজধানীর উত্তরার দক্ষিণখানে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার নাম ফতেমা তুজ জোহরা মনিষা। তিনি দক্ষিণখানের আজমপুর দেওয়ানবাড়ী এলাকার খালেকুজ্জামান তারেকের স্ত্রী।

গাজীপুরের টঙ্গী থানা পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সেখানে দুপুরে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

পুলিশ জানায়, রাজধানীর উত্তরার ১৩ নং সেক্টরের অধিবাসী হাজি মোস্তফা কামালের মেয়ে মনিষার সঙ্গে দেড় বছর আগে তারেকের বিয়ে হয়। বিয়ের পর নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। বৃহস্পতিবার গভীর রাতে মনিষা অসুস্থ হয়েছে বলে শ্বশুরবাড়ির লোকজন তাকে স্থানীয় একটি হাসপাতালে  নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এক পর্যায়ে মনিষার শ্বশুরবাড়ির লোকজন লাশ ফেলে পালিয়ে যায়। পরে সকালে নিহতের বাবা টঙ্গী থানায় খবর দিলে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। লাশের গলায় ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

মনিষার বাবা মোস্তফা কামালের অভিযোগ করেন, শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে হত্যার পর হাসপাতালে ফেলে পালিয়েছে। এক্ষেত্রে তাদের দুর্বলতা না থাকলে তারা কেন পালাল। তিনি ধারণা করছেন, তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত