‘যেকোনো মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ন রাখা হবে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০১৭, ১৯:৫৬ | প্রকাশিত : ০৫ মে ২০১৭, ১৯:৫৫

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বর্তমান সরকার সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। প্রত্যেকে যার যার বিশ্বাস থেকে তার ধর্মীয় অনুষ্ঠান নির্বিঘ্নে পালন করছেন।’ তিনি বলেন, ‘বর্তমান সরকারের অসাম্প্রদায়িক উদার নীতির কারণে দেশে চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। কিন্তু একটি চক্র দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে অপতৎরতা চালাতে চায়। তবে সরকার কোনো অবস্থাতেই তাদের অপতৎপরতা মেনে নেবে না। যেকোনো মূল্যে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণœ রাখবে।’

শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার শ্রীঅঙ্গনে জগদ্বন্ধু সুন্দরের ২৪৭ তম আবির্ভাব উৎসব উপলক্ষে আয়োজিত ধর্মীয় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশ মহানাম সম্প্রদায়ের সভাপতি কান্তিবন্ধু ব্রহ্মচারীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামাপ্রসাদ অধিকারী, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা প্রমুখ।

সভাশেষে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও সনদপত্র বিতরণ করেন স্থানীয় সরকার মন্ত্রী।

প্রসঙ্গত, গত বুধবার থেকে শ্রীঅঙ্গনে নয় দিনের আবির্ভাব উৎসব শুরু হয়েছে। আগামী ১১ মে এ উৎসব শেষ হবে। এ উপলক্ষে পাশের মহিম ইনস্টিটিউশন মাঠে গ্রামীণ মেলা বসেছে।

(ঢাকাটাইমস/০৫মে/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত