ডিমলায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৭, ১৭:০৯

নীলফামারীর ডিমলায় দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি জাহেদুল ইসলামের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।               

শনিবার দুপুরে উপজেলা সদরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরে এ কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধনে বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা জড়িতদের বিচার দাবিতে একাত্মতা প্রকাশ করেন।

ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটনের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আব্দুল বারী, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান খান লোহানি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম,  বাসদের সমন্বয়কারী লিটন তালুকদার।

বক্তারা উল্লেখ করেন, বৃহস্পতিবার রাতে পেশাগত কাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দুর্বৃত্তরা হামলা চালায় জাহিদের ওপর। এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করালেও উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসা নিচ্ছেন সংবাদ কর্মী জাহিদ।

ওই ঘটনায় নয়জনকে আসামি করে ডিমলা থানায় অভিযোগ দিয়েছেন ডিমলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ।

ভিযোগের বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
মানববন্ধন কর্মসুচী থেকে ২৪ঘন্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা দেন প্রেসক্লাব সভাপতি মাজহারুল ইসলাম লিটন।

(ঢাকাটাইমস/০৬মে/প্রতিনিধি/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত