গাজীপুরে জঙ্গিবিরোধী সাঁড়াশি অভিযান

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৭, ১৭:১১
ফাইল ছবি

গাজীপুরের জয়দেবপুর থানা এলাকার ৮টি ওয়ার্ডে একযোগে জঙ্গি, মাদক ও সন্ত্রাসবিরোধী ‘সাঁড়াশি অভিযান’ পরিচালনা করেছে গাজীপুর জেলা পুলিশ। এসব ওয়ার্ডকে ৪৮ ভাগে বিভক্ত করে জেলা পুলিশের পাঁচশ  সদস্য এ অভিযানে অংশ নিয়েছে।

শনিবার বিকাল ৩টা থেকে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান মিয়া।

গাজীপুর পুলিশ লাইনে আয়োজিত এক ব্রিফিংয়ে তিনি বলেন, গাজীপুরের শিল্প এলাকায় অবস্থান করে জঙ্গি এবং সন্ত্রাসীরা যাতে কোন প্রকার অপতৎপতা চালাতে না পারে- সেজন্য এ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। পুলিশের ৫ শতাধিক সদস্য ৮টি ওয়ার্ডকে ৪৮টি ভাগে বিভক্ত করে ব্লক রেইট দিয়ে এ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযানে বাড়িওয়ালাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তাদের ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য জানা হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, গোলাম সবুর, জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ অভিযানে প্রত্যেক ওয়ার্ডে একজন পরিদর্শক, তিনজন উপ-পরিদর্শকসহ ৫ জন কনস্টেবল অভিযান পরিচালনা করেন। পুরো অভিযানটি অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপাররা সরেজমিনে পর্যবেক্ষণ করেন।

(ঢাকাটাইমস/৬মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত