মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৭, ১৭:৫১

পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী মাহেন্দ্র দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর তিন যাত্রী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মঠবাড়িয়া উপজেলা সদরের মেসার্স মমিন বস্ত্রালয়ের মালিক মাওলানা আব্দুস সালাম (৭০) ও কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার তৌফিক মিয়া (৬০)।

দুর্ঘটনায় আহতরা হলেন গোলেনূর বেগম (৭০), তিনি ভান্ডারিয়া উপজেলার পশারিবুনিয়া গ্রামের মৃত আমজাদ মাস্টারের স্ত্রী। মোসা. সেতারা বেগম (৫৫), তিনি মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামের মৃত চান মিয়ার স্ত্রী। আর মো. আ. সালাম খান (২৫), তিনি হাকিম খানের ছেলে।

জানা গেছে, শনিবার সকাল আটটার দিকে মাহেন্দ্র গাড়িটি ভান্ডারিয়ার চরখালী এলাকা থেকে যাত্রী নিয়ে মঠবাড়িয়া যাওয়ার পথে পিরোজপুর-পাথরঘাটা সড়কে তুষখালী কলেজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গিয়ে ধুমড়ে মুছড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত তৌফিক দীর্ঘ যাবত মঠবাড়িয়ায় থেকে কাপড় পরিষ্কারের নওরিং নামের ওয়াসিং পাউডারের ব্যবসা করতেন বলে একটি সূত্র জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তুষখালী লঞ্চঘাট থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি মাহেন্দ্র মঠবাড়িয়ার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৭টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কে মাহেন্দ্রটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি তালগাছের সাথে সজোরে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন। ধুমড়ে মুছড়ে যাওয়া মাহেন্দ্রটি পুলিশ জব্দ করেছে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে, আহত আব্দুস সালামের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিমে) রেফার করা হয়েছে।

নিহত ব্যবসায়ী আবদুস সালাম মঠবাড়িয়া উপজেলার বেতমোড় গ্রামের মৃত মমিন উদ্দিন সুফির ছেলে ও তৌফিক মিয়া কিশোরগঞ্জের বাজিতপুর পৌরসভার পূর্ব চন্দ্রা এলাকার মৃত গুলজার মিয়ার ছেলে বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/০৬মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :