পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

সৈয়দ মাহফুজ্ রহমান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ১৪:৪৭

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত তিন ছাত্রলীগ কর্মীর মধ্যে সাকিব হাওলাদার (১৮) মারা গেছেন।

রবিবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন।

নিহত সাকিব পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের মৃত পুলিশ কর্মকর্তা আলতাফ হোসেনের ছেলে। সাকিব পিরোজপুর ফাজিল মাদ্রাসার ছাত্র ও কদমতলা ইউনিয়ন ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন বলে নেতাকর্মীরা জানিয়েছেন।

জানা গেছে, দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে শনিবার রাতে কদমতলার জুজখোলা এলাকা থেকে কদমতলায় ফেরার পথে প্রতিপক্ষের হামলায় কামরুল হাসান সিয়াম (১৯), সাকিব হাওলাদার (১৮) ও সাজ্জাদুর রহমান আশিক (১৭) আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসাপাতালে ভর্তি করেন। এদের মধ্যে গুরুত্বর আহত সাকিবকে খুলনা মেডিকেল কলেজে রেফার করেন চিকিৎসক। সেখান থেকে সাকিবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

পিরোজপুর সদর হাসপাতাল সূত্র জানিয়েছে, আহত সাকিবের মাথায় গুরুত্বর আঘাত ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানা হয়। বাকিদের শারীরিক অবস্থা আশঙ্কা মুক্ত রয়েছে।

কদমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হানিফ খান সাংবাদিকদের জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সাকিব ও তার দুই বন্ধু কামরুল হাসান সিয়াম (১৯) ও সাজ্জাদুর রহমান (১৭) মোটরসাইকেল যোগে জুজখোলা গ্রাম থেকে কদমতলা বাজারে আসছিল। কদমতলা ইউনিয়ন পরিষদের কাছাকাছি পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় মামুন, ছায়েদসহ ৬-৭ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা রাস্তার ওপর পড়ে গেলে হামলাকারীরা সাকিবকে এলোপাতাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে রেখে যায় ।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সাকিবের অবস্থার অবনতি হলে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গোপালগঞ্জ এলাকায় পৌঁছার পর সাকিব মারা যায়।

পিরোজপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস ঢাকাটাইমসকে জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ হত্যাকারীদের আটকের চেষ্টা করছে। অভ্যন্তরীণ বিরোধ বলে ধারণা করলেও এখনও হামলার কারণ নিশ্চিত করতে পারেনি ওসি।

উল্লেখ্য, এক সপ্তাহ আগে পিরোজপুর শহরে প্রকাশ্যে দিবালোকে দলীয় লোকদের হাতে খুন হন যুবলীগ নেতা মো. রাসেল শেখ।

(ঢাকাটাইমস/০৭মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :