গাজীপুরে গুলি করে ৬৬ লাখ টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ১৬:৩৬

গাজীপুরের মালেকের বাড়ি এলাকায় গুলি ছুড়ে আরবিএসআর ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক কারখানার ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। ছিনতাইকালে গুলিতে কারখানার ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম, গাড়ি চালকসহ তিনজন আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কারখানার চেয়ারম্যান শহীদুল ইসলাম রিপন ঢাকাটাইমসকে জানান, রবিবার দুপুর ১টার দিকে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ইসলামী ব্যাংক চৌরাস্তা শাখা থেকে ৬৬ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করা হয়। কারখানার ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম ও হিসাব রক্ষণ কর্মকর্তা টাকা নিয়ে একটি প্রাইভেটকার যোগে টঙ্গীর মরকুনে ফিরছিলেন। রাস্তায় প্রাইভেটকারটি মালেকের বাড়ি এলাকায় পৌঁছলে চার-পাঁচজন সশস্ত্র ছিনতাইকারী মোটরসাইকেল যোগে এসে গাড়ির গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা প্রাইভেটকারের কাচ ভাঙচুর করে এবং ওই কারখানার ব্যবস্থাপনা পরিচালকের পায়ে গুলি ও চালকসহ অপর দুইজনকে মারধর করে। পরে ৬৬ লাখ ৫০ হাজার টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

ঘটনার পর কারখানার ব্যবস্থাপনা পরিচালককে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জয়দেবপুর থানার উপপরিদর্শক শেখ ফরিদ উদ্দিন জানান, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/০৭মে/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত