নরসিংদীতে গুলিতে যুবলীগ কর্মী রাহাত নিহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ১৭:১০
ফাইল ছবি

নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়ার কথিত যুবলীগ কর্মী ও ‘সন্ত্রাসী’ রাহাত সরকার (২৫) কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নামে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার রাত এক টার দিকে মাধবদী থানার আব্দুল্লাহ বাজার সংলগ্ন ঈদগাহের নিকট থেকে নিহতের লাশ উদ্ধার করে মাধবদী থানা পুলিশ। পুলিশের ধারণা রাহাত সরকারকে সন্ত্রাসীরা নরসিংদী থেকে ধরে নিয়ে মাধবদী থানার উল্লেখিত স্থানে গুলি করে হত্যা করেছে।

পুলিশ জানায়, রাত ১২ টার দিকে আব্দুল্লাহ বাজারের কয়েক জন ব্যবসায়ী গুলির শব্দ শুনে মাধবদী থানায় খবর দেয়। খবর পেয়ে মাধবদী থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে ঈদগাহ সংলগ্ন স্থানে রাহাতের গুলিবিদ্ধ লাশ দেখতে পান। পরে লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তার পিতার নাম জসিম উদ্দিন সরকার বলে জানা গেছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, গত শনিবার রাত ১০ টার দিকে বাসা থেকে খাওয়া দাওয়া শেষ করে যুবলীগের সম্মেলনের স্টেজ সজ্জিতকরণ কাজের উদ্দেশ্যে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে যান রাহাত। তারপর আর বাড়ি ফেরেননি। আজ রাবিবার সকাল ৯ টার দিকে কেউ একজন ফোনে রাহাত হত্যাকাণেডর খবর দেয়। এ ব্যাপারে নিহতের পিতা জসিম উদ্দিন জানান, ময়নাতদন্ত শেষে দাফনের পর মামলা দায়েরের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

(ঢাকাটাইমস/০৭মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত