আটঘরিয়া প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ২২:১৩

পাবনার আটঘরিয়া প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, সংবর্ধনা প্রদান, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে দেবোত্তর বাজার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন বাবু এবং সাংবাদিক জিল্লুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম মোরশেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম।

বক্তব্য দেন আটঘরিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজিবন সদস্য আমিরুল ইসলাম রাঙা। উপস্থিতি ছিলেন, আটঘরিয়া প্রেসক্লাবের আজিবন সদস্য মো. হাসান আলী, প্রতিষ্ঠাতা সদস্য এবাদত আলী, আব্দুস সাত্তার মিয়া, এইচকেএম আবু বক্কর সিদ্দিক, মোহাম্মদ ইয়াছিন, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোনায়েম খান, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, দেবোত্তর বর্ণিক সমিতির সভাপতি ডা. হোসেন আলী বিশ্বাস, হ্যাপি ক্যাবল নেটওয়ার্ক এর পরিচালক আবু সাঈদ প্রমুখ।

অনুষ্ঠানে আটঘরিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাঙ্গা ও প্রতিষ্ঠাকালীন সদস্য এবং আজীবন সদস্য এবাদত আলী, আব্দুস সাত্তার মিয়া, এইচকেএম আবু বক্কর সিদ্দীক, মোহাম্মদ ইয়াছিন, হাসান আলীকে সংবর্ধনা প্রদান। পরে ৩৯টি মোমবাতি প্রজ্জলন করে প্রতিষ্ঠাবর্ষিকীর কেক কাটা হয়।

(ঢাকাটাইমস/০৭মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :