কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা কমান্ডারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ২২:১৭

কিশোরগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট মতিউর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার বিকালে সদর উপজেলার মারিয়া ইউনিয়নের করমূলি গ্রামের নিজ বাড়িতে তার মরদেহে গার্ড অব অনার শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এর আগে শহরের শহীদী মসজিদে জোহর নামাজের পর তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে জেলা শহরের বত্রিশ মারকাজ জামে মসজিদের নিজস্ব কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।

এসময় জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আসাদ উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো.আক্তার জামীল, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ ও মুক্তিযোদ্ধাসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা বারে ডেথরেফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বিকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট মতিউর রহমান মারা যান। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি রেজাউল হাবীব রেজা, কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক আমিনুল হক সাদী শোক জানিয়েছেন।

(ঢাকাটাইমস/০৭মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :