কলাপাড়ায় ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ২২:৫৭

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতা অভি গাজীকে হত্যা ও মহিলা ব্যবসায়ী পপি বেগমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দাবিতে মানববন্ধনসহ বিক্ষোভ মিছিল হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহর আওয়ামী লীগ ও ব্যবসায়ী সমিতি পৃথক পৃথক এ কর্মসূচি পালন করে। এতে শহরের ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতাকর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

কলাপাড়া প্রেসক্লাব সড়কের সামনে শহর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল হাওলাদারের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা আ’লীগের সম্পাদক ও সাবেক মেয়র এস এম রাকিবুল আহসান, উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক মনজরুল আলম, উপাধ্যক্ষ শহিদুল আলম, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, ছাত্রনেতা মাহামুদুল আলম টিটো ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন সোহাগ প্রমুখ।

এর আগে সকাল ১০টায় স্থানীয় মনোহরী পট্টিতে পৌর ব্যবসায়ী সমিতির উদ্যোগে দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীরা ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন করে।

বক্তারা বলেন, গত ১ মে  ছাত্রলীগ নেতা বরকাতুল ইসলাম অভি গাজী পরিকল্পিত হত্যার শিকার হয়। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও কোন হত্যাকারী গ্রেপ্তার না হওয়ায় পুলিশ প্রশাসনের তীব্র সমালোচনা করেন। ৪৮ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার না হলে কলাপাড়া উপজেলার সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে কঠোর কর্মসূচি প্রদান করা হবে বলে ঘোষণা করা হবে।

(ঢাকাটাইমস/৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত